ঢাকা, শুক্রবার, ১ পৌষ ১৪২৪, ১৫ ডিসেম্বর ২০১৭
Risingbd
সর্বশেষ:

আয়ানকে বাঁচাতে সাহায্যের আবেদন

হাসান মাহামুদ : রাইজিংবিডি ডট কম
 
   
প্রকাশ: ২০১৭-০৯-১৯ ১:২৯:১৮ পিএম     ||     আপডেট: ২০১৭-০৯-১৯ ১:২৯:১৮ পিএম

নিজস্ব প্রতিবেদক :  যে বয়সে দূরন্তপনায় সময় কাটানোর কথা, সে বয়সে বিছানায় কাতরাচ্ছে হেপাটাইটিস সি ও টনিক আইটিপি রোগে আক্রান্ত চার বছরের শিশু আবিদ হাসান আয়ান।

যশোরের কাজী পাড়া মানিকতলার রিয়াজুজ্জামানের সন্তান আয়ান। বেঁচে থাকা না থাকার ভয় নিয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে পঙ্গু বাবার একমাত্র অবলম্বন। আয়ানকে বাঁচাতে সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা-বাবা।

আয়ানের ছোট্ট শরীরে বাসা বেঁধেছে টনিক আইটিপি নামের এক জটিল রোগ। সেই সঙ্গে হেপাটাইটিস সি। এরইমধ্যে শরীরের বিভিন্ন স্থানে জমাট বেধে গেছে রক্ত। আর কিছু খেলেই শুরু হয় পেটব্যাথা। ছেলের চিকিৎসা করাতে গিয়ে এরইমধ্যে নিঃস্ব হয়েছেন সড়ক দুর্ঘটনায় পা হারানো বাবা রিয়াজুজ্জামান। এখন টাকার অভাবে বন্ধ রয়েছে চিকিৎসাও। তার অপারেশনের জন্য দরকার প্রায় ২০ লাখ টাকা। যা বহন করা পরিবারের পক্ষে সম্ভব নয়।

যশোর শহরে লাবণ্য ইলেকট্রিক নামে ছোট একটি দোকানে ব্যবসা করে আসছেন রিয়াজুজ্জামান।

তিনি বলেন, ‘আয়ান বর্তমানে ভেলোরে সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার শরীরে বিরল রোগ ধরা পড়ার পর ব্যবসা থেকে গত এক বছরে প্রায় ১০ লাখ ৭৫ হাজার টাকা ব্যয় করেছি।এখন আয়ানের শরীরে আরেকটি জটিল অপারেশন করাতে হবে। সেজন্য প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। কিন্তু এই টাকা জোগাড় করা আমার পক্ষে অসম্ভব। আপনারা সবাই এগিয়ে আসুন। আমার সন্তানকে বাঁচতে সাহায্য করুন।’

আয়ানকে সাহায্য পাঠাতে পারেন এই ঠিকানায়: রিয়াজ্জুজামান আদর, সঞ্চয়ী হিসাব নং-৩৪০৫৩০২৩ সোনালী ব্যাংক যশোর শাখা ও আয়ান আহান লাইট হাউস,, চলতি হিসাব নং-৫২৭৬, ইসলামী ব্যাংক যশোর শাখা ও লাবণ্য ইলেকট্রিক, চলতি হিসাব নং-০৩৭২১০১০০০০০০২৫৭৫ ইউসিবিএল ব্যাংক, যশোর শাখা । সাহায্য পাঠানো যাবে ০১৭১২-১৩০০৯৫ (ব্যক্তিগত) এই বিকাশ নম্বরেও।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৭/হাসান/ইভা

Walton
 
   
Marcel