ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪

ফরহাদ হোসেন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ২ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
লক্ষ্মীপুরে ডাকাতের গুলিতে ব্যবসায়ী নিহত, আহত ৪

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুর সদরে ডাকাতিকালে বাধা দেওয়ায় ডাকাতের গুলিতে একজন ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার গভীর রাতে উপজেলার কুশাখালী ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে। ডাকাতরা এ সময় আরো ৪ জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।

নিহত ব্যবসায়ীর নাম মোসলেহ উদ্দিন (৪০) । তিনি কুশাখালী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ পাটওয়ারীর ভাই ও নোয়াখালীর আন্ডারচরের চৌধুরী বাজারের গরুর মাংস ব্যবসায়ী।

আহতরা হলেন, নিহত মোসলেহ উদ্দিনের বাবা দুদু পাটওয়ারী (৭৫), মা আয়েশা বেগম (৬০), ভাই মিলন হোসেন (৩০) ও ছেলে আরমান হোসেন (১৩) । তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নোয়াখালীর চৌধুরী বাজার থেকে রাতে মোসলেহ উদ্দিন মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুরে ঝাউডগির বাড়িতে ফেরেন। তার আগেই বাড়িতে ডাকাত প্রবেশ করে। ডাকাত দেখে বাধা দিতে গেলে তাকে গুলি করে ডাকাতরা। এ সময় তার বাবা, মা, ভাই ও ছেলেকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে গুলিবিদ্ধ অবস্থায় মোসলেহ উদ্দিন ও আহতদের সদর হাসপাতালে এনে ভর্তি করা হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য মোসলেহ উদ্দিনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কুশাখালি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

দাসেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. মফিজ উদ্দিন মুঠোফোনে জানান, রাতে ডাকাতদের গুলিতে মোসলেহ উদ্দিন নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো ৪ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে বলেও জানান তিনি।




রাইজিংবিডি/ লক্ষ্মীপুর/২ এপ্রিল ২০১৯/ ফরহাদ হোসেন/টিপু   

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়