ঢাকা, মঙ্গলবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৮ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

কুড়িগ্রামে জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা শুরু

বাদশাহ সৈকত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৪-১৮ ৭:১৫:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৪-১৮ ৭:৪০:৪৭ পিএম
Walton AC 10% Discount

কুড়িগ্রামে ৩ দিনব্যাপী ৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে মহিলা ২০ কিলোমিটার এবং পুরুষ ৪০ কিলোমিটার টাইম ট্রায়াল এর মাধ্যমে ইভেন্টের প্রথম দিনের প্রতিযোগিতা শুরু হয়।

প্রথম দিনে মহিলা ২০ কিলোমিটার টাইম ট্রায়ালে ৩৮.২৩.৩২ মিনিট সময় নিয়ে প্রথম হয়েছেন বাংলাদেশ সেনাবাহিনীর সুবর্ণা বর্মা। ৪০.১০.৭২ মিনিট সময় নিয়ে দ্বিতীয় হয়েছে বাংলাদেশ আনসারের শরিফা আক্তার। ৪১.৫৩.৮৮ মিনিট সময় নিয়ে তৃতীয় হয়েছেন বিজেএমসির রিতা খাতুন।

অন্যদিকে ৪০ কিলোমিটার পুরুষ টাইম ট্রায়ালে ১.০৭.৫৬.৪৩ ঘন্টা সময় নিয়ে প্রথম হয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ এর সবুর হোসেন। ১.১১.৫০.০৪ ঘন্টা সময় নিয়ে দ্বিতীয় হয়েছেন সেনাবাহিনীর হেলাল হোসেন। আর ১.১২.১৯.৫২ ঘন্টা সময় নিয়ে তৃতীয় হয়েছেন বাংলাদেশ আনসারের হাসান আলী।



কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের ত্রিমোহনী থেকে সেলিম নগর পর্যন্ত টাইম ট্রায়াল সাইক্লিং অনুষ্ঠিত হচ্ছে। প্রথম দিনের দ্বিতীয় ভাগে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে পুরুষ এবং মহিলা অলিম্পিক স্প্রিন্ট অনুষ্ঠিত হচ্ছে।

৪০তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা-২০১৯ এবার কুড়িগ্রাম জেলায় অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় ৬টি করপোরেট এবং ১৫টি জেলা দলের মোট ২৫০ জন সাইক্লিস্ট অংশগ্রহণ করেছে। পুরুষ সাইক্লিস্ট ৯টি ও মহিলা সাইক্লিস্ট ৯টি দলে মোট ১৮টি ইভেন্টে অংশ নিয়েছে।



রাইজিংবিডি/কুড়িগ্রাম/১৮ এপ্রিল ২০১৯/বাদশাহ্ সৈকত/আমিনুল

Walton AC
     
Walton AC
Marcel Fridge