ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন শুরু

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৬, ৯ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন শুরু

উদ্বোধনী অনুষ্ঠানের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শুরু হল ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন-২০১৭। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় পল্টনস্থ শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ার।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর, হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার এফএম ইকবাল-বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের জেনারেল সেক্রেটারি মো. গোলাম আজিজ জিলানি, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন। এছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে দেশের ক্রীড়ামোদী সাংবাদিকদের পাশাপাশি মিডিয়া ও বিনোদন অঙ্গনের তারকারাও উপস্থিত ছিলেন। তৃতীয়বারের মতো আয়োজিত তিনদিন ব্যাপী এই টুর্নামেন্ট চলবে আগামী ১১ মার্চ পর্যন্ত। 



জোড়া কবুতর উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধনকালে সমকাল সম্পাদক গোলাম সারওয়ার বলেন, ‘এক সাথে এতোসংখ্যক সংবাদকর্মীদের ব্যাডমিন্টনের মাঠে দেখে নিজেকে অনেক বেশি তরুণ মনে হচ্ছে। এ ধরনের আয়োজন অবশ্যই ক্রীড়াজগতে মহতী ভূমিকা পালন করবে। পাশপাশি, তরুণদের খেলাধুলায় অনুপ্রাণিত করবে। এ ধরনের আয়োজন বারবার হওয়া উচিত।’

ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল-বিন আনোয়ার ডন বলেন, ‘খেলাধূলাকে যতবেশি জনপ্রিয় করা যাবে তত বেশি সুন্দর হবে বাংলাদেশ। তরুণদের খেলাধুলার সঙ্গে বেশি বেশি সম্পৃক্ত করা গেলে তাদেরকে অন্যান্য ব্যাড কোয়ালিটিস থেকে দূরে রাখা সম্ভব হবে।’ ক্রীড়াখাতের পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসার জন্য অন্যান্য কর্পোরেট হাউসগুলোর প্রতি আহ্বান জানিয়ে তিনি টুর্নামেন্টের সাফল্য কামনা করেন।



ওয়ালটন এলইডি টিভি মিডিয়া কাপ ব্যাডমিন্টন-২০১৭ এ দেশের গণমাধ্যমের প্রথম সারির ২৩টি প্রতিষ্ঠানের সংবাদ কর্মীরা অংশ নিয়েছেন। উদ্বোধনী দিনে অনুষ্ঠিত হয় মেনস সিঙ্গেলস ও মেনস ডাবলস ইভেন্টের প্রথম রাউন্ডের খেলাগুলো।

প্রথম দিন ১৮টি প্রতিষ্ঠানের সংবাদকর্মীরা এসব ম্যাচে অংশ নেন। প্রথম দিনের বিজয়ীরা আগামীকাল ১০ মার্চ দ্বিতীয় রাউন্ডে খেলার জন্য মাঠে নামবেন।



রাইজিংবিডি/ঢাকা/৯ মার্চ ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়