ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সোহানের সেঞ্চুরি, রনির তিন উইকেট

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১১, ১৬ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোহানের সেঞ্চুরি, রনির তিন উইকেট

ক্রীড়া প্রতিবেদক : ব্যাট হাতে দ্যুতি ছড়ালেন কাজী নুরুল হাসান সোহান। বল হাতে মুগ্ধ করেছেন পেসার আবু হায়দার রনি। বিসিএলের দ্বিতীয় রাউন্ডে জমে উঠেছে ওয়ালটন সেন্ট্রাল জোন ও প্রাইম ব্যাংকের লড়াই।

উইকেটরক্ষক ব্যাটসম্যান সোহান ব্যাট হাতে ১৩৩ রানের নজরকাড়া ইনিংস খেলে প্রাইম ব্যাংকের রানকে নিয়ে যান চূঁড়ায়। ১২৯ বলে ১৫ চার ও ৩ ছক্কায় ইনিংসটি সাজান প্রাইম ব্যাংকের অধিনায়ক। তার সেঞ্চুরির উপর ভর করে সবকটি উইকেট হারিয়ে প্রাইম ব্যাংক সাউথ জোন তুলেছে ৪৪৮ রান।



এছাড়া শাহরিয়ার নাফিস ৮০, আল-আমিন জুনিয়র ৫২ এবং তুষার ইমরান করেন ৫৬ রান। সেঞ্চুরি থেকে ২০ রান আগে ওয়ালটনের পেসার ইবাদতের বলে বোল্ড হন নাফিস। আল-আমিন জুনিয়রকেও আউট করেন ডানহাতি এ পেসার। মিডল অর্ডারে সঙ্গী হারালেও সোহান নিজের ইনিংসকে বড় করেছেন একপ্রান্ত আগলে রেখে। ১১৩ বলে তুলে নেন প্রথম শ্রেণির ক্রিকেটের সপ্তম সেঞ্চুরি। ওয়ালটনের অধিনায়ক মোশাররফ হোসেন রুবেলের বলে তুলে মারতে গিয়ে ক্যাচ দেন নাদিফ চৌধুরীর হাতে।    

ওয়ালটনের হয়ে বল হাতে ইবাদত হোসেন ও আবু হায়দার রনি ৩টি করে উইকেট নেন। তবে বাঁহাতি পেসারের আরও উইকেট নেওয়ার সুযোগ এসেছিল। দুই-একটি বল ক্যারি না করায় উইকেট বঞ্চিত হন তিনি।



জবাবে প্রথম ইনিংসে ব্যাটিং করতে নেমে ১৪ রান তুলে দিন শেষ করেছে ওয়ালটন। সামদান ইসলাম ১০ ও রবিউল ইসলাম ২ রানে অপরাজিত আছেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৮/ইয়াসিন/ আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়