ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিডনিতে নাসিরের অস্ত্রোপচার ৫ জুন

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ২৪ মে ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিডনিতে নাসিরের অস্ত্রোপচার ৫ জুন

ক্রীড়া প্রতিবেদক : ফুটবল খেলতে গিয়ে হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন নাসির হোসেন। তাকে অস্ত্রোপচারও করাতে হবে।

মিডল অর্ডার এই ব্যাটসম্যানের অস্ত্রোপচার হবে ৫ জুন সিডনিতে। বৃহস্পতিবার বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, আগামী সপ্তাহে অস্ট্রেলিয়ার বিমান ধরবেন নাসির।

‘৫ জুন তার অস্ত্রোপচারের সিডিউল নেওয়া আছে। কিছুদিনের মধ্যেই অস্ট্রেলিয়া যাবে নাসির। এ ধরনের ইনজুরি থেকে সুস্থ হতে অন্তত ছয় মাস সময় লাগে। অস্ত্রোপচারের পর মাঠে ফিরতে ফিরতে ছয় মাস লেগে যাবে’ -বলেছেন বিসিবি চিকিৎসক।

জানা গেছে, ২৬ মে রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হবেন নাসির।

গত ৮ এপ্রিল সিরাজগঞ্জে বন্ধুর বিয়েতে গিয়ে শখের বসে ফুটবল খেলেছিলেন নাসির। সেখানেই খেলার একপর্যায়ে মাঠে পড়ে গিয়ে ডান পায়ের হাঁটুতে আঘাত পান। পরদিন ক্রাচে চেপে মিরপুরে গিয়েছিলেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীকে দেখাতে। তিনি নাসিরকে এমআরআই করানোর পরামর্শ দেন। এমআরআইতে চিড় ধরা পড়ায় অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেয় বিসিবি।

চোটের কারণে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ তিন রাউন্ডে খেলতে পারেননি নাসির। তার অভাব বেশ ভালোই টের পেয়েছে বিসিবি নর্থ জোন। প্রথম তিন রাউন্ডে এগিয়ে থাকা দলটি শেষ তিন রাউন্ডে বাজে পারফরম্যান্স করে নাসিরের অনুপস্থিতিতে। তাতেই শিরোপা জয়ের সুযোগ হারায় দলটি।

পেসার তাসকিন আহমেদের পিঠের চোট এখনো ভালো হয়নি। সকালে ঘুম থেকে উঠতে কষ্ট হচ্ছে তার। বিসিবির চিকিৎসক জানালেন, তাসকিনের পুনর্বাসন ঠিকমতো হলেও এখন ব্যথানাশক ইনজেকশন দেওয়া হবে। কিছুদিনের মধ্যেই ডানহাতি এই পেসার পুরো সুস্থ হয়ে উঠবেন বলে বিশ্বাস চিকিৎসকের।



রাইজিংবিডি/ঢাকা/২৪ মে ২০১৮/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়