ঢাকা, বৃহস্পতিবার, ৭ আষাঢ় ১৪২৬, ২০ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেসির জোড়া গোলেও শেষটা রাঙাতে পারল না বার্সা

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-১৯ ১০:১৭:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২০ ৯:০৯:২৪ এএম
পরপর দুই মিনিটে দুই গোল করেন মেসি
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক : বার্সেলোনার লা লিগা শিরোপা নিশ্চিত হয়েছিল আগেই। তবে শেষটা জয়ে রাঙিয়ে রাখতে পারল না আর্নেস্তো ভালভার্দের দল। লিগের শেষ রাউন্ডে লিওনেল মেসির জোড়া গোলের পরও এইবারের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে কাতালানরা।

প্রতিপক্ষের মাঠে রোববার ম্যাচের ২০ মিনিটেই পিছিয়ে পড়েছিল বার্সা। নিচু শটে বার্সা গোলরক্ষক ইয়াসপার সিলিসেনকে পরাস্ত করে স্বাগতিকদের এগিয়ে দেন মার্ক কুকুরেলা।

তবে ম্যাচে ফিরতে বেশি সময় লাগেনি বার্সার। ৩১ ও ৩২, পরপর দুই মিনিটে মেসি করেন দুই গোল। প্রথম গোলে সহায়তা করেন ভিদাল। বাঁ দিকে তার পাস থেকে গোলরক্ষককে পরাস্ত করেন মেসি।

পরের গোলটাও ছিল দারুণ। ইভান রাকিটিচের ক্রসটা অফসাইডের ফাঁদ এড়িয়ে মেসি পেয়েছিলেন মাঝমাঠে। এগিয়ে গিয়ে চিপ শটে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান আর্জেন্টাইন ফরোয়ার্ড। চলতি লিগের সর্বোচ্চ গোলদাতা মেসির এটি ৩৬তম গোল।

প্রথমার্ধের শেষ মিনিটে বার্সা গোলরক্ষকের ভুলে সমতায় ফেরে এইবার। পোস্ট ছেড়ে ওপরে উঠে হেডে একটি বল ক্লিয়ার করতে চেয়েছিলেন সিলিসেন। ডি বক্সের বাইরে বলটা পেয়েই বাঁকানো শট নেন ডি ব্লাসিস। পেছনে ফিরে লাফিয়ে উঠেও বলের নাগাল পাননি সিলিসেন।

দ্বিতীয়ার্ধে দুই দলই একাধিকবার সুযোগ তৈরি করেছিল। কিন্তু আর কোনো গোল না হওয়ায় ২-২ গোলেই ড্র হয় ম্যাচ।

৩৮ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে লিগ শেষ করল চ্যাম্পিয়ন বার্সেলোনা। ৭৬ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ দুইয়ে, ৬৮ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ আছে তিনে।

এই মৌসুমে আর একটি ম্যাচই বাকি আছে বার্সেলোনার। আগামী ২৫ মে কোপা দেল রের ফাইনালে ভ্যালেন্সিয়ার মুখোমুখি হবেন মেসি-পিকেরা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মে ২০১৯/পরাগ

Walton AC
     
Walton AC
Marcel Fridge