ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

চোট নিয়ে শঙ্কা নেই মরগানের

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৫-২৫ ৪:৫৬:২২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-২৫ ৬:২৬:৫৪ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: ঘরের মাঠে বিশ্বকাপ শুরুর ঠিক আগেই বড় বিপদের আভাস পাওয়া গিয়েছিল ইংল্যান্ড দলে। প্রস্তুতি ম্যাচের আগে অনুশীলন করতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন উইয়ন মরগান। তবে এক্সরে রিপোর্টে দেখা গেছে চোট গুরুতর নয়। ফলে বিশ্বকাপের শুরু থেকেই খেলার আশা করছেন ইংল্যান্ড অধিনায়ক।

বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে আজ অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছে ইংল্যান্ড। এই ম্যাচে নামার আগে গতকাল অনুশীলনে আঙুলে চোট পান মরগান। বোলিং মেশিন থেকে ক্যাচ অনুশীলনের সময় তার বাঁ তর্জনীতে আঘাত লাগে। পরে এক্স-রে’তে ধরা পড়ে ‘সামান্য চিড় ধরেছে’ আঙুলে। অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে না পারলেও বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পাওয়া যাবে তকে।

ইংলিশ অধিনায়ক নিজেও আসরের শুরু থেকে খেলার ব্যাপারে আশাবাদী। আইসিসি ওয়েবসাইটে প্রকাশিত এক ভিডিওতে নিজের অবস্থা নিয়ে নেইল ও’ব্রাইনকে তিনি বলেছেন, ‘অনুশীলনে আমি একটি ক্যাচ ফেলে দেই এবং এটা (আঙুল) সরে যায়। সামান্য একটু চিড় ধরেছে জায়গাটিতে। তবে আমি ভালো আছি। দুর্ভাগ্যবশত আগামীকালের (শনিবার) খেলা মিস করছি, তবে আশা করছি টুর্নামেন্টের প্রথম ম্যাচেই ফিট হয়ে উঠব।’

২০১৫ সাল থেকে ইংল্যান্ড দলে অধিনায়কের দায়িত্ব পালন করে আসছেন মরগান। ওয়ানডেতে ইংলিশদের র্যা ঙ্কিংয়ের শীর্ষে তুলতে গুরুত্বপূর্ন ভূমিকা রয়েছে তার। ইংল্যান্ডের জার্সিতে ২২২ ওয়ানডেতে ৩৯.৬৪ গড়ে ৬ হাজার ৯৭৭ রান রয়েছে তার। এর মধ্যে ১২টি সেঞ্চুরি ও ৪৫টি হাফ-সেঞ্চুরি হাঁকিয়েছেন ৩২ বছর বয়সি এ তারকা। অভিজ্ঞ এ অধিনায়কের কাঁধে চড়ে এবার বিশ্বকাপ শিরোপা জেতার প্রত্যয়ে রয়েছে ইংল্যান্ড।



রাইজিংবিডি/ঢাকা/২৫ মে ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge