ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
Risingbd
সর্বশেষ:

চেলসি ছেড়ে ১০০ মিলিয়নে রিয়ালে হ্যাজার্ড

শামীম হোসেন পাটোয়ারি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-০৮ ৯:৪০:৫৯ এএম     ||     আপডেট: ২০১৯-০৬-১০ ৩:২৯:৩৮ পিএম
Walton AC 10% Discount

ক্রীড়া ডেস্ক: ইংলিশ ক্লাব চেলসি ছেড়ে ইডেন হ্যজার্ডের রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জনটা দীর্ঘ দিন বাতাসে ভাসছিল। অবশেষ সেই গুঞ্জনই সত্যি হলো। স্টামফোর্ড ব্রিজ ছেড়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন তিনি।

হ্যাজার্ডকে দলে নিতে ১০০ মিলিয়ন ইউরো খরচ করতে হয়েছে রিয়ালকে। শুক্রবার ক্লাবের ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে বেলজিয়ামের এই ফরোয়ার্ডকে ২০২৪ সালের ৩০ জুন পর্যন্ত দলে নেওয়ার কথা জানায় রিয়াল। ইংলিশ ক্লাব চেলসি তাদের ওয়েবসাইটে তারকা এই ফরোয়ার্ডকে বিদায় বেলায় ধন্যবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে।

মেডিকেল পরীক্ষা হওয়ার পর আগামী বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে হ্যাজার্ডকে সমর্থকদের সামনে হাজির করবে ইউরোপের সফলতম দলটি। গত বছর থেকে বেশ কয়েকবার নিজেই রিয়ালে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন হ্যাজার্ড। দ্বিতীয়  মেয়াদে জিনেদিন জিদান কোচ হিসেবে রিয়ালে আসার পর তার মাদ্রিদে আসার আগ্রহ আরও বাড়ে। গত মাসের শেষ দিকে বাকুর ফাইনালে আর্সেনালকে হারিয়ে ইউরোপা লিগের শিরোপা জয়ের পরই এই ফরোয়ার্ড জানিয়ে দিয়েছিলেন, এটাই চেলসির হয়ে তার শেষ। ওই ম্যাচে দলের ৪-১ গোলের জয়ে দুই গোল করেন তিনি।

টানা সাত মৌসুম চেলসিতে কাটানোর পর স্বপ্নের দল রিয়াল মাদ্রিদে যাচ্ছেন হ্যাজার্ড। লিল থেকে ২০১২ সালে চেলসিতে যোগ দিয়েছিলেন হ্যাজার্ড। ২০১৫ ও ২০১৭ সালে প্রিমিয়ার লিগ শিরোপা এবং একটি করে লিগ কাপ ও এফএ কাপও জেতেন ২৮ বছর বয়সি এ তারকা।




রাইজিংবিডি/ঢাকা/৮ জুন ২০১৯/শামীম

Walton AC
     
Walton AC
Marcel Fridge