ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ওয়ালটন আম্পায়ার্স হকির ফাইনালে মীর সাবের আলী হকি ফাইভ

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ২৪ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন আম্পায়ার্স হকির ফাইনালে মীর সাবের আলী হকি ফাইভ

দ্বিতীয় ওয়ালটন মীর্জা ফরিদ স্মৃতি আম্পায়ার্স হকি টুর্নামেন্ট-২০১৬ এর লোগো

ক্রীড়া প্রতিবেদক : দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ২০ জুলাই থেকে শুরু হয় ‘দ্বিতীয় ওয়ালটন মীর্জা ফরিদ স্মৃতি আম্পায়ার্স হকি টুর্নামেন্ট-২০১৬।’

 

ইতিমধ্যে টুর্নামেন্টের গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে। আজ রোববার থেকে শুরু হয়েছে সেমিফাইনাল। আর ২৭ জুলাই অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

 

দ্বিতীয় ওয়ালটন মীর্জা ফরিদ স্মৃতি আম্পায়ার্স হকি টুর্নামেন্ট-২০১৬ এর প্রথম সেমিফাইনালে আজ মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে মুখোমুখি হয় সাব্বির ইউসুফ হকি ফাইভ ও মীর সাবের আলী হকি ফাইভ। খেলায় মীর সাবের আলী হকি ফাইভ ৯-৬ গোলে সাব্বির ইউসুফ হকি ফাইভকে হারিয়ে ফাইনালের টিকিট পেয়েছে।

 

আগামীকাল সোমবার দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে নান্নাদা হকি ফাইভ ও মালেক চুন্নু হকি ফাইভ।

 

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে ১৬ হাজার ও রানার আপ দল ৮ হাজার টাকা পাবে। এ ছাড়া চ্যাম্পিয়ন দলকে একটি ওয়ালটন রেফ্রিজারেটর উপহার দেওয়া হবে। যথারীতি টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে।

 

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। আর অনলাইন পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৪ জুলাই ২০১৬/আমিনুল/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ