ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘মাহির সঙ্গে কাজের রসায়নটা ভালো’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৩, ১৮ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মাহির সঙ্গে কাজের রসায়নটা ভালো’

বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি

রাহাত সাইফুল : ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তার অভিনীত ‘ভালোবাসার রং’,‘ অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’সহ বেশ কিছু সিনেমা মুক্তি পেয়েছে।

 

ইতোমধ্যে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দিয়ে নিজের জায়গা শক্ত কেরে নিয়েছেন এই চিত্রনায়ক। তারই ধারাবাহিকতায় তিনি এবার ‘প্রেমের বাধন’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন।

 

সিনেমাটি পরিচালনা করবেন গাজী জাহাঙ্গীর। আগামী ২১ ডিসেম্বর থেকে এ সিনেমার শুটিংয়ে অংশ নিবেন বাপ্পি। এতে টানা দশ দিনের শুটিং করবেন বলে রাইজিংবিডিকে জানান তিনি। এতে বাপ্পির বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

 

এ প্রসঙ্গে বাপ্পি রাইজিংবিডিকে বলেন, ‘‘প্রেমের বাধন’ সিনেমার প্রথম লটের শুটিং শুরু হবে ২১ ডিসেম্বর। এতে আমি একজন মডেলের চরিত্রে অভিনয় করব। সিনেমাটির গল্প ভালো লেগেছে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’’

 

তিনি আরো বলেন, ‘এর আগে মাহির সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু ব্যবসাসফল সিনেমায় কাজ করেছি। মাহির সঙ্গে আমার কাজের রসায়নটা ভালো। আশা করছি, এ সিনেমার কাজও ভালো হবে।’

 

বাপ্পি ও মাহি ছাড়া এ সিনেমায় আরো অভিনয় করবেন তানিন সুবাহ, মিশা সওদাগর, আলী রাজ, কাজী হায়াৎ, ডি. জে. সোহেল, কাবিলা ও শিশুশিল্পী আবসি।

 

চিত্রবানীর ব্যানারে নির্মিত এ সিনেমাটির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন পরিচালক গাজী জাহাঙ্গীর। পারিবারিক ও সামাজিক প্রেক্ষাপটের উপর ভিত্তি করে সুষ্ঠ সৃজনশীল রোমান্টিক গল্পের সিনেমা ‘প্রেমের বাঁধন’। এর সংগীতায়োজনে আছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, ইমরান।  গানে কণ্ঠ দিয়েছেন- ন্যান্সি, এস.আই টুটুল, ইমরান, হৃদয় খান, কনা, পড়শী প্রমুখ। 

 

গত ১১ নভেম্বর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ণ করপোরেশন (বিএফডিসি)র ২ নং ফ্লোরে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। ‘ভালোবাসার রং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে পা রাখেন বাপ্পি-মাহি জুটি। এরপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেন এ জুটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়