ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

লা রিভে গ্রীষ্মের টুটি ফ্রুটি কালেকশন

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৫, ৭ মার্চ ২০২১   আপডেট: ২০:৩৯, ৭ মার্চ ২০২১
লা রিভে গ্রীষ্মের টুটি ফ্রুটি কালেকশন

‘সামার ২০২১: টুটি-ফ্রুটি কালেকশন’ শিরোনামে গ্রীষ্মের পোশাকের নতুন কালেকশন নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। গ্রীষ্মের প্রাণবন্ত রঙ, ফুল-ফল এবং আন্তর্জাতিক রানওয়ের স্প্রিং/সামার স্টাইল থেকে বাছাই করা প্রিন্টগুলোর সমন্বয়ে এবারের কালেকশন তৈরি করা হয়েছে।

এ প্রসঙ্গে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, ‘এই গ্রীষ্মের ট্রেন্ড হিসেবে রঙিন ফল এবং সেই ফল-ফুলগুলোর প্রিন্ট (টুটি-ফ্রুটি) দারুণ জনপ্রিয় হয়ে উঠেছে। একই সঙ্গে প্রাধান্য পেয়েছে ক্যান্ডি-প্যালেটের উজ্জল রঙগুলো। এই দুইয়ের সমন্বয়ে তৈরি হয়েছে আমাদের টুটি-ফ্রুটি কালেকশন। টুটি-ফ্রুটির পাশাপাশি প্রিন্টে ফটো-গ্রাফিক ভিজুয়াল, ডিটসিফ্লোরাল, ইস্টার্ন-প্রেসড-এ থরিয়েলফ্লোরাল, সামারট্রপিক, মরোক্কোন, রেট্রো ও নস্টালজিক হলিডে থিম নিয়ে কাজ করেছি আমরা। কালার প্যালেটে থাকছে গ্রীষ্মের সকল উজ্জ্বল ও কোমল রঙ যেমন: কালো, সবুজ, নীল, খয়েরি, হলুদ, ছাই, রাস্টিরেড, টারকিশব্লূ, পিচ, ক্রিম, সি-উইড ও বেইজের ব্যবহার। উল্লেখযোগ্য কাপড় হিসেবে সুতি, ভিসকোস, ভয়েল, লিনেন, রেয়ন, ফেইলি, তাঁত, হাফসিল্ক, মসলিন, জর্জেট, টুইল ও ড্রাইফিট বাছাই করা হয়েছে। এই কাপড়গুলোতে স্লাব, রামি, ইনজেক্ট ইয়ার্নডাই, টাইডাই ও ন্যাপসের দৃষ্টিনন্দন টেক্সচার এবারের বিশেষ বৈশিষ্ট্য। আমরা খেয়াল রেখেছি, গতানুগতিক স্টাইল নয় বরং গ্রীষ্মের প্রকৃতিতে ফুটে ওঠা উচ্ছল রঙ ও প্রাণোচ্ছল তাই যেন এই কালেকশনের প্রতিটি প্রিন্ট ও প্যাটার্নে ফুটে ওঠে।’

নারীদের জন্য এবারই প্রথম স্টাইলিশ মেক্সি ড্রেস নিয়ে এসেছে লা রিভ, যা পরা যাবে যেকোনো পার্টি, অফিস এমনকি বাসাতেও। মসলিন, হাফসিল্ক ও কটন শাড়ি ছাড়াও থাকছে টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ সেট, উভেন ও নিটটপস। 

ছেলেদের জন্য এবার বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ক্যাজুয়াল পাঞ্জাবি ও কাবলি সেট। ঘরে-বাইরে এমনকি ক্যাজুয়াল পার্টিতেও এই পাঞ্জাবিগুলো দারুণ মানাবে। এছাড়াও সেমিফিটেড, ফিটেড ও প্রিমিয়াম পাঞ্জাবি, লং ও শর্ট স্লিভের ক্যাজুয়াল, কমফোর্ট ও ফর্মাল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট রাখা হয়েছে। 

শিশুদের পোশাকের ক্ষেত্রে এবারই প্রথম মেয়ে শিশুদের জন্য রেডিমেড শাড়ি ও ছেলে শিশুদের জন্য ক্যজুয়াল পাঞ্জাবি এনেছে লা রিভ। আরামদায়ক ফ্রক, ঘাগরা-চোলিসেট, টিউনিক, টপ, কামিজ, সালোয়ার-কামিজ, উভেনসেট, টি-শার্ট, পোলো, ক্যাজুয়াল ও পার্টি শার্ট রাখার পাশাপাশি নবজাতকদের জন্যেও রয়েছে বিশেষ আয়োজন। বাবা-মায়ের সঙ্গে মিলিয়ে পরার জন্য মিনি-মিসেগমেন্টে যোগ হয়েছে নজরকাড়া কিছু স্টাইল। ভাই-বোনের মেলানো পোশাকও থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে। সবার জন্যই থাকছে মানানসই প্যান্টস ও পাজামা।

লা রিভ লাইফস্টাইল সেগমেন্টে থাকছে গয়না, ম্যাচিং মাস্ক ও স্যান্ডেল এবং পুরুষের প্রয়োজনীয় ফ্যশন অনুষঙ্গ। 

ঢাকা, নারায়ণগঞ্জ, খুলনা, সিলেট দর্শন দেউরি ও নয়া সড়কে অবস্থিত আউটলেটসহ সারাদেশে মোট ১৬টি আউটলেট থেকে কেনা যাবে এবারের কালেকশন। এছাড়া দেশের যেকোনো প্রান্ত থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় কেনা যাবে ওয়েবসাইট- www.lerevecraze.com থেকে। ফেসবুক পেজ থেকেও কেনা যাবে পণ্য- www.facebook.com/lerevecraze।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়