ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

রাকিটিচকে ধন্যবাদ দেওয়া উচিত মেসি-নেইমার-সুয়ারেজের

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৮, ২৬ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:৪০, ২৬ এপ্রিল ২০২৪
রাকিটিচকে ধন্যবাদ দেওয়া উচিত মেসি-নেইমার-সুয়ারেজের

মেসি-নেইমার-সুয়ারেজকে সংক্ষেপ্তে ‘এমএনএস’ বলা হতো। এই ত্রয়ী বার্সেলোনার হয়ে ভুরি ভুরি গোল করতেন। প্রতি মৌসুমে তাদের তিনজনের মোট গোলের সংখ্যা ১০০ ছাড়াতো। তাদের সময়ে আড়ালের নায়ক ছিলেন ইভান রাকিটিচ। যিনি বার্সেলোনার হয়ে ৩১০ ম্যাচ খেলেছেন।

সম্প্রতি রাকিটিচকে বার্সেলোনা তাদের কিংবদন্তিদের তালিকায় স্থান দিয়েছে। সেখানে তারা ক্রোয়েশিয়ান এই তারকাকে তাদের সাফল্যের পেছনেন কারিগর হিসেবে উল্লেখ করেছে।

আজ শুক্রবার তার সময়ে মেসি-নেইমার-সুয়ারেজের সঙ্গে খেলার স্মৃতিচারণ করে রাকিটিচ বলেন, ‘অবশ্যই আমি মেসি-নেইমার-সুয়ারেজের সঙ্গে খেলাটা উপভোগ করতাম। আশা করি তারাও আমার সঙ্গে খেলাটা উপভোগ করতো। প্রতি মৌসুমে তারা তিনজন মিলে শতাধিক গোল করতো। তারা কিন্তু পেছনের (মিডফিল্ড) সমর্থন ছাড়া সেটা করতে পারতো না। সে কারণে আমাদের ধন্যবাদ দেওয়া উচিত।’

ক্রোয়েশিয়ান এই তারকা ২০১৪ বিশ্বকাপের আগে মাত্র তিনদিনের মধ্যে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন। এরপর ২০২০ সাল পর্যন্ত খেলেছিলেন। লা লিগায় তিনি বার্সেলোনায় খেললেও বর্তমানে সে সময়ের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে খেলছেন সৌদি প্রো লিগে। জানুয়ারিতে তিনি যোগ দিয়েছেন আল শাবাবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়