ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফ্লোরিডায় নির্বাচনী সভার মঞ্চে নেচে ভাইরাল ট্রাম্প

ছাবেদ সাথী, নিউ ইয়র্ক প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ১৬ অক্টোবর ২০২০  
ফ্লোরিডায় নির্বাচনী সভার মঞ্চে নেচে ভাইরাল ট্রাম্প

নির্বাচনী সভায় টান মেরে নিজের মাস্ক খুলে ফেলার পর এবার নির্বাচনী জনসভার মঞ্চে নেচে ভাইরাল হলেন প্রেসিডেন্ট ট্রাম্প। প্রকাশ্যে ট্রাম্পের নাচ নিয়ে হৈচৈ আগে হয়নি। ভিডিওটি ফ্লোরিডায় এক প্রচার সভার। সেখানে উপস্থিত অনেকেই প্রেসিডেন্টের নাচ ক্যামেরাবন্দি করেন। পরে সেটা সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প। আর নিচে তার সমর্থকদের ভিড়। ব্যাকগ্রাউন্ডে চলছে জনপ্রিয় ‘ওয়াইএমসিএ’ গানটি। আর তাতেই তাল মিলিয়ে নাচছেন তিনি। তার নাচ দেখে হাততালি আর চিৎকারে ফেটে পড়েন উপস্থিত জনতা।

ব্রায়ান ক্লাউডাস নামে এক ট্রাম্প সমর্থক তার টুইটার হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেন ১৩ অক্টোবর। মাত্র ১৪ সেকেন্ডের ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে একটি আনভেরিফায়েড অ্যাকাউন্টেই দেখা হয়েছে এক কোটি ৪০ লাখেরও বেশি বার। প্রচুর মানুষ ট্রাম্পের সেই নাচ দেখে মুগ্ধ হলেও অনেকে আবার তার সমালোচনাও করেছেন।

ভিডিওটিতে একজন মন্তব্য করেছেন, ‘আমি এই মানুষটাকে অনেক ভালোবাসি! এটি দেখে আমার হৃদয়ে আনন্দের দোলা ছড়িয়ে পড়ছে।’ আরেকজন লিখেছেন, ‘আমি তাঁর সঙ্গে দেখা করতে চাই এবং আইকনিক ডান্স শিখতে চাই।’

ছাবেদ সাথী/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়