ঢাকা, মঙ্গলবার, ১৭ চৈত্র ১৪২৬, ৩১ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

চীন ফেরত শিক্ষার্থীর শরীরে করোনা ভাইরাস নেই

জেলা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৯ ২:৪৫:২৬ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ৮:৩৮:২৫ এএম

হবিগঞ্জ হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হওয়া চীন ফেরত শিক্ষার্থী রায়হান আহমেদের (২৮) শরীরে করোনা ভাইরাসের অস্থিত্ব পাওয়া যায়নি।

মঙ্গলবার রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেন হবিগঞ্জের সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ‘রোববার সন্ধ্যায় অসুস্থ্যবোধ করায় রায়হানকে হাসপাতালে ভর্তি হওয়ার পর তার রক্তের সেম্পল পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়। সোমবার রাতে ঢাকা থেকে মোবাইল ফোনে জানানো হয়েছে তার রক্তে করোনা ভাইরাসের কোন অস্তিত্ব পাওয়া যায়নি।

হবিগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শামীমা আক্তার বলেন- রায়হান আহমেদরে শরীরে করোনাভাইরাসের অস্থিত্ব না পাওয়ায় তাকে ছাড়পত্র দেয়া হয়েছে। তিনি বাসায় চলে গেছেন।

এর আগে গত রবিবার সন্ধ্যায় রায়হান আহমেদ অসুস্থ্যবোধ করলে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এ সময় তিনি চীন ফেরত শিক্ষার্থী হওয়া করোনা ভাইরাসে আক্রান্তের সন্দেহে হাসপাতালে আতঙ্ক ছড়িয়ে পরে। পরিস্থিতি খারাপ দেখে রায়হান আহমেদ বাসায় চলে যান। ওইদিন সন্ধ্যায় হবিগঞ্জ সদর থানা পুলিশ তাকে বাসা থেকে আবারও হাসপাতালে নিয়ে ভর্তি করান।

রায়হান আহমেদ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার আব্দুল নূরের ছেলে। রায়হান আহমেদ একজন মেডিকেল শিক্ষার্থী। ইন্টার্ন করতে তিনি চীনের জিয়ানশি প্রদেশে অবস্থান করছিলেন।


হবিগঞ্জ/মামুন চৌধুরী/নাসিম