ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য লুৎফর রহমান আর নেই

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ২৯ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য লুৎফর রহমান আর নেই

চলে গেলেন স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য মো. লুৎফর রহমান।

সোমবার (২৯ জুন) সকাল পৌনে ৯টা যশোর শহরের লোন অফিসপাড়ার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

২০১৮ সালের ডিসেম্বরের শেষ দিকে ব্রেইনস্ট্রোক করার পর থেকে নিজ বাড়িতেই ছিলেন স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য মো. লুৎফর রহমান। প্যারালাইসিস হয়ে যাওয়া ৬৯ বছর বয়সী লুৎফর রহমানের চিকিৎসা হচ্ছিলো না ঠিকমতো।

বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশের পর গত জুলাই মাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লুৎফর রহমানের চিকিৎসা এবং অন্যান্য সহযোগিতা বাবদ ৩৫ লাখ টাকা প্রদান করেন।

গত ১৫ জুলাই লুৎফর রহমানের স্ত্রী মাজেদা রহমানের হাতে পাঁচ লাখ টাকার চেক এবং পরে আরও ৩০ লাখ টাকার সঞ্চয়পত্র তুলে দিয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা।

লুৎফর রহমান দুই ছেলে-মেয়ের বাবা ছিলেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে যশোরের সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। ক্রীড়াঙ্গণের লোকজনসহ বিভিন্ন পেশার মানুষ ছুটে যান তাকে শেষ বারের মত শ্রদ্ধা জানাতে।

সোমবার বাদ আসর শহরের সম্মিলনী স্কুল মাঠে জানাজার নামাজ শেষে তাকে কারবালায় দাফন করা হবে। এর আগে জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হবে।

কৃতি এই খেলোয়াড়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি যশোর শাখা, যশোর জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল খেলোয়াড় অ্যাসোশিয়সন, জাতীয় দলের সাবেক ফুবলার কাওসার আহমেদ, শফিকুজ্জামান, মাশুক সাথী প্রমুখ।


রিটন/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়