ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দোকানে ভ্যাকসিন ও রক্ত রাখায় এক বছরের কারাদণ্ড

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৭, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দোকানে ভ্যাকসিন ও রক্ত রাখায় এক বছরের কারাদণ্ড

দোকানে হেপাটাইটিস-বি’র ভ্যাকসিন ও রক্ত রাখায় গোপালগঞ্জ শহরে দোকান মালিককে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে গোপালগঞ্জ শহরের ডিসি রোড এলাকার স্বর্ণ টাওয়ারে অভিযান চালিয়ে যমুনা মেডিক্যাল সাপ্লাই নামের দোকান মালিক আব্দুল আলিমের সাজা ও জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু।

সাজাপ্রাপ্ত আব্দুল আলিম পাবনা জেলার বেড়া উপজেলার নেকবর আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক শেখ সালাউদ্দিন দীপু জানান, স্বর্ণ টাওয়ারে যুমনা মেডিক্যাল সাপ্লাই নামের প্রতিষ্ঠানে অভিযান চালানোকালে ২৪৯ পিস অবৈধ হেপাটাইটিস-বি’র ভ্যাকসিন, ৩ ব্যাগ রক্ত ও ওষুধের মোড়ক উদ্ধার করা হয়।

এসব রাখার দায়ে আব্দুল আলিমকে এক বছরের কারাদণ্ড ও দুই লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।  সাজাপ্রাপ্তকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

তিনি জানান, সাজাপ্রাপ্ত আব্দুল আলিম সব দোষ নিজ মুখে স্বীকার করেছেন।  তিনি দীর্ঘ দিন ধরে এলাকায় এ অবৈধ ওষুধ ও রক্তের ব্যবসা করে আসছিলেন।

অভিযানকালে গোপালগঞ্জ প্রশাসনের সহকারি পরিচালক মহেশ্বর কুমার মন্ডল ও ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারি পরিচালক শামীম হাসানসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়