ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

নারীদের সম্মানিত করলে দেশ এগিয়ে যাবে : চুমকি

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ১ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারীদের সম্মানিত করলে দেশ এগিয়ে যাবে :  চুমকি

নারীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করছেন প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

কালীগঞ্জ সংবাদদাতা : মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, নারীদের সম্মানিত করলে দেশ এগিয়ে যাবে। আর এ কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিটি কাজে নারীদের সম্মানিত করছে।

তিনি বুধবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে বোয়ালী উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক নিরাপত্তামূলক কর্মসূচির আওতায় নারীদের মধ্যে ভিজিডির কার্ড বিতরণকালে এ কথা বলেন।

তিনি বলেন, দেশে বিধবা ভাতা, বয়স্ক ভাতা, হিজড়া ভাতা, প্রতিবন্ধী ভাতা, দলিত সম্প্রদায়ের ভাতা, মুক্তিযোদ্ধা ভাতাসহ প্রায় সব ধরনের ভাতা চালু করেছেন সরকার। কারণ বঙ্গবন্ধুকন্যা প্রমাণ করেছেন প্রকৃত মানুষের হাতে নেতৃত্ব গেলে গুণীজনরা সম্মানিত হন।

প্রতিমন্ত্রী আরো বলেন, উন্নত দেশের সঙ্গে তাল মিলিয়ে পুরুষের পাশাপাশি নারীরাও এগিয়ে যাচ্ছেন। শিক্ষা-দীক্ষা ও উন্নয়নকাজে তারা এখন আর পিছিয়ে নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মু. মুশফিকুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা শাহনাজ আক্তারের পরিচলনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি পরিমল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক আব্দুল গণি ভূঁইয়া, সদস্য মাজেদুল ইসলাম সেলিম, তুমলিয়া ইউপি  চেয়ারম্যন মো. আবুবকর মিয়া বাক্কু।

এর আগে প্রতিমন্ত্রী উপজেলার বাহাদুরসাদী, বক্তারপুর, মোক্তারপুর, জাঙ্গালীয়া, জামালপুর ও নাগরী ইউনিয়নে নারীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করেন।



রাইজিংবিডি/কালীগঞ্জ/১ ফেরুয়ারি ২০১৭/রফিক সরকার/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়