ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বরিশালে ছাত্র অসুস্থ হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

জে.খান স্বপন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৬, ৮ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশালে ছাত্র অসুস্থ হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

হাসপাতালে ভর্তি অসুস্থ ছাত্ররা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : বরিশালে খাবার খেয়ে মাদ্রাসা ও এতিমখানার ৫১ ছাত্র অসুস্থ হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠিত হয়েছে।

বুধবার থেকে ৫ সদস্যের কমিটি তদন্ত শুরু করেছেন।

বরিশাল সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. দেলোয়ার হোসেন জানান, সকাল থেকেই অসুস্থ ছাত্র সুস্থ হতে শুরু করেছে। সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত ২০ জন সুস্থ হয়ে হাসপাতাল ত্যাগ করেছে। বাকিরা বিকেল কিংবা রাতের মধ্যেই হাসপাতাল ত্যাগ করবে বলে আশা করা যাচ্ছে।

এদিকে ওই ঘটনায় গঠিত ৫ সদস্যের তদন্ত কমিটি বুধবার থেকেই তদন্ত কাজ শুরু করেছেন। আগামী ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য বলা হয়েছে। জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনির হোসেন হাওলাদারকে এ কমিটির প্রধান করা হয়েছে।

উল্লগনি নুরানি ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায় সুপার মাওলানা ওমর ফারুক জানান, ওই ঘটনায় রাতে আরো ১১ ছাত্র অসুস্থ হলে তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার সকালে উল্লগনি নুরানি ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার আবাসিক হোটেলে ছাত্ররা খিচুরি ও শস খায়। এ ছাড়া দুপুরে ভাত, ডাল ও লাউ খায়। এর পর থেকেই ছাত্ররা অসুস্থ হয়ে পড়ে। শেষ পর্যন্ত ৫১ ছাত্র অসুস্থ হয়ে সদর হাসপাতালে ভর্তি হয়।

 

 

রাইজিংবিডি/বরিশাল/৮ ফেব্রুয়ারি ২০১৭/ জে. খান স্বপন/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়