ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

কালীগঞ্জে বিলের পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪৪, ১০ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কালীগঞ্জে বিলের পানিতে ডুবে শিশুসহ দু’জনের মৃত্যু

গাজীপুরের কালীগঞ্জে বিলের পানিতে ডুবে শিশুসহ এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

রোববার (৯ আগস্ট) সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বেতুয়া গ্রামের জাঙ্গাল বিলে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওইদিন রাতেই থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মৃত্যু ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক। 

নিহত মারিয়া আক্তার (৮) উপজেলার বেতুয়া গ্রামের নাজমুল হকের মেয়ে। সে স্থানীয় বেতুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। আর ওয়ালিউল্লাহ (২৯) কালীগঞ্জ পৌরসভার উত্তরগাঁও গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে। তিনি কয়েক মাস আগে বিদেশ থেকে দেশে ফিরেছেন। ওয়ালিউল্লাহ সম্পর্কে মারিয়ার ফুফা হয়।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোয়াজ্জেম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, রোববার সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফুফা ওয়ালিউল্লাহ নিজ বাড়ি থেকে মারিয়াকে নিয়ে কোন্দায় (তাল গাছ দিয়ে তৈরি এক ধরনের নৌকা) চড়ে বিল পার হয়ে শ্বশুরবাড়ি বেতুয়া (ছয়গাতি) যাচ্ছিলেন। এক পর্যায়ে হঠাৎ করে বিলের মাঝে কোন্দা ডুবে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের দু’জনকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ড. সঞ্জয় দত্ত জানান, ওই দু’জনকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

এসআই মো. মোয়াজ্জেম হোসেন আরও জানান, আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহত দু’জনের লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। আর এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

রফিক/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়