RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যান-মেম্বর পদে ভোটগ্রহণ শুরু 

টাঙ্গাইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ২০ অক্টোবর ২০২০  
টাঙ্গাইলে ইউপি চেয়ারম্যান-মেম্বর পদে ভোটগ্রহণ শুরু 

টাঙ্গাইল জেলা পরিষদের একটি মেম্বর পদে, ইউনিয়ন পরিষদের একটি চেয়ারম্যান পদে ও চারটি মেম্বর পদে উপনির্বাচনে আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। 

সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে, তা টানা বিকেল ৫টা পর্যন্ত চলবে। সকালে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে মনে করছেন নির্বাচন সংশ্লিষ্টরা।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে, করটিয়া ইউনিয়নের ৯নং ওর্য়াডের মেম্বর পদে, ছিলিমপুর ইউনিয়নের ৫নং ওর্য়াডের মেম্বর পদে, দেলদুয়ার উপজেলার ডুবাইল ইউনিয়নের ৩নং সংরক্ষিত ওর্য়াডের সদস্য পদে উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। 

এছাড়াও জেলা পরিষদের ১৫নং ওর্য়াডের (গোপালপুর) মেম্বর পদেও উপনির্বাচন হচ্ছে। জেলা পরিষদের নির্বাচনে ভোটগ্রহণ সকাল ৯টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলবে। 

নির্বাচনে প্রতিটি কেন্দ্রে ১০ জন পুলিশ এবং ১২ জন আনসার সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়াও র‌্যাবের ২টি টিম এবং স্ট্রাইকিং ফোর্স হিসেবে পুলিশের একাধিক টিম মোতায়েন রয়েছে। নির্বাচনে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দায়িত্বে রয়েছেন। 

১৯নং ঘারিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং কর্মকর্তা বলেন, নির্বাচন অবাধ এবং সুষ্ঠু করতে আইনশৃঙ্খলার বাহিনীর পর্যাপ্ত সংখ্যাক সদস্য নিয়োজিত রয়েছে। করোনার সময় সব স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণ করা হচ্ছে। 

কাওছার/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়