ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আকবরকে পালাতে সহায়তা: এসআই হাসান বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ২১ অক্টোবর ২০২০   আপডেট: ০৮:৩২, ২২ অক্টোবর ২০২০
আকবরকে পালাতে সহায়তা: এসআই হাসান বরখাস্ত

এসআই হাসান উদ্দিন

সিলেটে রায়হান হত্যার ঘটনায় সাময়িক বরখাস্ত উপ-পরিদর্শক (এসআই) আকবরকে পালাতে সহায়তার অভিযোগে ফাঁড়ির টুআইসি এসআই হাসান উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের মিডিয়া বিভাগ থেকে গণমাধ্যমে পাঠানো মেইল বার্তায় এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বন্দর বাজার পুলিশ ফাঁড়ির সাবেক ইনচার্জ সাময়িক বরখাস্তকৃত এসআই আকবর হোসেন ভূঁইয়াকে ফাঁড়ি থেকে পালাতে সহায়তা করা ও তথ্য গোপনের অপরাধে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির টুআইসি এসআই হাসান উদ্দিনকে সাময়িকভাবে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে জানতে সিলেট মেট্রোলটিন পুলিশের উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্যাহ তাহেরের মুঠোফোনে কয়েক বার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, গত ১১ অক্টোবর (রোববার) ভোরে বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় রাতেই কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহতের স্ত্রী তাহমিনা আক্তার। 

এ ঘটনায় ওই ফাঁড়ি ইনচার্জসহ চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত এবং তিনজনকে প্রত্যাহার করা হয়েছে। মামলাটি এখন তদন্ত করছে পিবিআই।

বরখাস্তকৃতরা হলো- ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আকবর হোসেন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদ মিয়া, কনস্টেবল টিটু চন্দ্র দাশ ও হারুনুর রশীদ। প্রত্যাহার করা তিন জন হলো- সহকারী উপ-দর্শক (এএসআই) আশীক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজীব হোসেন।

এদের মধ্যে এসআই আকবর পলাতক। কনস্টেবল টুটুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বাকিরা পুলিশের হেফাজতে সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইনে আছেন।

নোমান/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়