ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাঘারপাড়ায় সাথী চেয়ারম্যান, সদরে মিলি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, যশোর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৬, ১১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১০:৪১, ১১ ডিসেম্বর ২০২০
বাঘারপাড়ায় সাথী চেয়ারম্যান, সদরে মিলি ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ভিক্টোরিয়া পারভীন সাথী ও জ্যোৎসনা আরা মিলি

যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়াম্যান পদে ভিক্টোরিয়া পারভীন সাথী ও সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে জ্যোৎসনা আরা মিলি নির্বাচিত হয়েছেন।

বাঘারপাড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মেহেদী হাসান জানান, উপজেলা পরিষদের চেয়াম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী ১ লাখ ১ হাজার ৭৯৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী শামছুর রহমান পেয়েছেন ২ হাজার ৩৩২ ভোট। 

এদিকে, সদর উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আব্দুর রশিদ জানান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে জ্যোৎসনা আরা মিলি ১৯ হাজার ৭৫১ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। মিলি জেলা আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক।  

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জানান, উপজেলার ১৭৫টি কেন্দ্রে জ্যোৎসা আরা মিলি ৫৩ হাজার ৪৫২ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট সেতারা খাতুন পেয়েছেন ৩৩ হাজার ৭০১ ভোট। সেতারা জেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা।

তবে সেতারা খাতুন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা হুমায়ুন কবির কাছে নির্বাচনে ‘অনিয়ম’ ও ‘জালভোট’ দেওয়ার অভিযোগ করেছেন। 

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) এই দুই উপজেলায় উপ-নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। 
 

রিটন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়