ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রকাশিত সংবাদের জেরে বিক্ষোভে উত্তাল হালুয়াঘাট

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ২৫ ফেব্রুয়ারি ২০২১  
প্রকাশিত সংবাদের জেরে বিক্ষোভে উত্তাল হালুয়াঘাট

ময়মনসিংহ-১ (হালুয়াঘাট ধোবাউড়া) সংসদ সদস্য জুয়েল আরেং ও উপজেলা বিএনপির আহ্বায়ক আলী আজগরকে নিয়ে একটি দৈনিক পত্রিকায় ‘কয়লা-পাথরে শুল্ক ফাঁকিতে আ. লীগ-বিএনপি দোস্তি’ শিরোনামে সংবাদ প্রকাশের জেরে বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ময়মনসিংহের হালুয়াঘাট। 

ব্যবসায়িক সম্পর্ককে রাজনৈতিক দোস্তি উল্লেখ করে সংবাদ প্রকাশ উদ্দেশ্য প্রণোদিত দাবি করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে কড়াইতলি কোল এন্ড ইমপোর্টার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, গোবরাকুড়া আমদানি ও  রপ্তানিকারক গ্রুপসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ, মোটর চালক ইউনিয়ন ছাড়াও কয়েকটি সংগঠন। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরের পর উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শণ করা হয়।

এসময় হালুয়াঘাটের বিভিন্ন সড়ক দুই ঘণ্টারও বেশি সময় বন্ধ থাকে। এতে কয়েকশ’ গাড়ি আটকে থাকায় দুর্ভোগে পড়েন কয়েক হাজার মানুষ।

এর আগে দুপুরে উপজেলা শহরের ইমেক্স হোটেলে কড়াইতলি ও গোবরাকুড়া স্থলবন্দরের পক্ষ থেকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা প্রদান করা হয়।  

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কড়াইতলী কোল এন্ড কোক ইম্পোর্টার্স অ‌্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এম সুরুজ মিয়া। তিনি দাবি করেন, ‘প্রকাশিত পুরো সংবাদ জুড়ে কোনো নির্ভরশীল সূত্রের বরাতে তথ্য উপস্থাপন করা হয়নি। সংবাদে প্রতিবেদকের মনগড়া ও কল্পনাপ্রসূত তথ্য উপস্থাপন করা হয়েছে। যা মিথ্যা ও বানোয়াট।’ 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন,  উপজেলা বনিক সমিতির সাধারণ সাজ্জাদ হোসেন বাচ্চু, সিএন্ডএফ এজেন্ট অ‌্যাসোসিয়েশনের সভাপতি আক্তার হোসেন, মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি রজব আলী, কয়লা আমদানি ও রপ্তানিকারক নেতা মি. স্ট্যানশন রংদি, শামছুল আলম মিন্টু প্রমুখ।

মিলন/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়