ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিংগাইর পৌরসভা নির্বাচন: নৌকার প্রথম বিজয়

মানিকগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ১ মার্চ ২০২১  
সিংগাইর পৌরসভা নির্বাচন: নৌকার প্রথম বিজয়

মানিকগঞ্জে সিংগাইর পৌরসভা নির্বাচনে প্রথম বারের মতো আওয়ামী লীগের নৌকার মনোনীত প্রার্থী আবু নাঈম মো. বাশার বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১৪ হাজার ৩২২ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষের খোরশেদ আলম ভূঁইয়া জয় পেয়েছেন ১ হাজার ৭১৯ ভোট।

জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত  হয়েছে। এই নির্বাচনে ৬৫ শতাংশ ভোট কাস্টিং হয়েছে।

এর আগে সকাল ৮টায় ১১টি কেন্দ্রে একযোগে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। কোনো অপ্রতিকর ঘটনা ছাড়াই বিকেল ৪টায় শেষ হয় ভোটগ্রহণ।

নির্বাচনে সাধারণ কাউন্সিলর পদে ১ নম্বর ওয়ার্ডে মো. আতাউর রহমান, ২ নম্বর ওয়ার্ডে মো. গিয়াস উদ্দিন, ৩ নম্বর ওয়ার্ডে মো. সমেজ উদ্দিন,৪ নম্বর ওয়ার্ডে মো.রিয়াজুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে মো. রেজাউল করিম টিপু, ৬ নম্বর ওয়ার্ডে সোহেল রানা, ৭ নম্বর ওয়ার্ডে মাহফুজ সরকার,৮ নম্বর ওয়ার্ডে মো. কামাল হোসেন ও ৯ নম্বর ওয়ার্ডে মোহাম্মদ শামসুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়া, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১,২,৩ নম্বর ওয়ার্ডে পারুল আক্তার ও ৪,৫,৬ নম্বর ওয়ার্ডে তাসরিন নাহার এবং ৭,৮,৯ নম্বর ওয়ার্ডে মোসা. আলেয়া বেগম নির্বাচিত হয়েছেন।

সিংগাইর পৌরসভা ভোটার সংখ্যা ২২ হাজার ৬৮৫জন। এর মধ্যে নারী ১১ হাজার ৫৬৫জন ও পুরুষ ১১ হাজার ১২০ জন।

চন্দন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়