Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী নিহত: মামলা দায়ের, আটক ৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ৮ মার্চ ২০২১   আপডেট: ১৯:০০, ৮ মার্চ ২০২১
ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী নিহত: মামলা দায়ের, আটক ৬

জিজ্ঞাসাবাদের জন্য আটক ছয়জন

চট্টগ্রাম মহানগরীর আরেফিননগরে দুইগ্রুপের দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী ইমন (২৪) হত্যার ঘটনায় মামলা হয়েছে। আর পুলিশ ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

বায়েজিদ বোস্তামী থানায় সোমবার (৮ মার্চ) বিকেলে ইমনের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। ওসি প্রিটন সরকার মামলা করার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি প্রিটন সরকার জানান, আরেফিননগরে আধিপত্য নিয়ে বিবাদমান দুইগ্রুপের দ্বন্দ্বের জেরে ইমন নিহত হয়েছেন। সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ চলছে। ঘটনায় যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে, তাদের গ্রেপ্তার দেখানো হবে। 

পুলিশ হত্যায় জড়িত সবাইকে আইনের আওতায় আনতে তদন্ত চালাচ্ছে। এর অংশ হিসেবে ছয়জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান ওসি। 

জিজ্ঞাসাবাদে জন্য আটককৃতরা হলেন, আরেফিননগরের আস্তানানগর এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে মোহাম্মদ আহসান কবির (২৬), মৃত হোসেন মিয়ার ছেলে মোহাম্মদ সোহেল (২৯), মুক্তিযোদ্ধা কলোনির শিমুলের বাড়ির মৃত খোরশেদ আলমের ছেলে মোহাম্মদ ফজর আলী (২৯), রাজা মিয়ার বাড়ির মোহাম্মদ রাজা মিয়ার ছেলে মোহাম্মদ লিটন (২৮), ড্রাম গেট এলাকার আলী জহিরের ছেলে মোহাম্মদ নুর আলম (২৭) ও আরেফিননগর বাজারের ফিরোজ মিয়া কলোনির মোহাম্মদ রুবেল। 

*চট্টগ্রামে ছাত্রলীগকর্মী খুন

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়