ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কক্সবাজারে সৎ মাকে কুপিয়ে হত‌্যার অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২ এপ্রিল ২০২১  
কক্সবাজারে সৎ মাকে কুপিয়ে হত‌্যার অভিযোগ

কক্সবাজারের উখিয়ায় ‘স্ত্রীর সঙ্গে ঝগড়ার’ বিরোধের জেরে ধারালো অস্ত্র দিয়ে সৎ মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

শুক্রবার (২ এপ্রিল) সকালে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের হরিণমারা এলাকায় এ ঘটনা ঘটে। 

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোরশেদ এ তথ‌্য নিশ্চিত করেছেন।

নিহত আনোয়ারা বেগম (৪০) একই এলাকার হোসেন আহমেদের দ্বিতীয় স্ত্রী। ঘটনার পর থেকে অভিযুক্ত মোহাম্মদ আলমগীর (২৫) পলাতক রয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি সঞ্জুর মোরশেদ বলেন, ‘‘মোহাম্মদ আলমগীরের স্ত্রীর সঙ্গে সৎ মা আনোয়ারা বেগমের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ বিরাজ করছিল। এ নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় (১ এপ্রিল) আলমগীরের স্ত্রীর সঙ্গে সৎ মায়ের মধ্যে তর্কাতর্কির ঘটনা ঘটে।

‘এর জেরে শুক্রবার সকালে আলমগীরের সঙ্গে সৎ মায়ের মধ্যে আবারও ঝগড়া লেগে যায়। তর্কাতর্কির এক পর্যায়ে আলমগীর ধারালো অস্ত্র দিয়ে আনোয়ারাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই আনোয়ারার মৃত‌্যু হয়।”

ওসি বলেন, ‘ধারালো অস্ত্রের আঘাতে আনোয়ারা বেগমের মাথা ও ঘাড়সহ শরীরের ৪/৫টি স্থানে ক্ষতের সৃষ্টি হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে মোহাম্মদ আলমগীর পলাতক রয়েছে।’

তিনি জানান, স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে। পরে লাশের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সুজাউদ্দিন রুবেল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়