Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৫ ১৪২৮ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

ধর্ষণের ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণ, গ্রেপ্তার ১

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৬, ১২ এপ্রিল ২০২১  
ধর্ষণের ভিডিও ধারণ করে একাধিকবার ধর্ষণ, গ্রেপ্তার ১

গাজীপুরে এক নারীকে ধর্ষণ করে সেই ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয় দেখিয়ে একাধিকবার  ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমনকি ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকাও হাতিয়ে নেওয়া হয়েছে। তবে পুলিশ এ ঘটনায় জড়িত এক যুবককে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তার ব্যক্তি হলেন, দিনজপুরের বিরগঞ্জ থানার ঘোষপাড়া এলাকার সুকুমার ঘোষের ছেলে নয়ন কুমার ঘোষ (৩০)।

বাসন থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। 

ধর্ষণের শিকার ওই নারী জানান, তার স্বামী তিন সন্তান রেখে প্রায় দুই বছর আগে মারা যান।  স্বামীর রেখে যাওয়া বাড়ি, ট্রাক ভাড়া, আর ইঁট ভাটার আয়ের অংশ দিয়ে তিন সন্তান নিয়ে সংসার চলে। গত বছরের ২৮ জানুয়ারি নয়ন তার বাসার তৃতীয় তলায় রুম ভাড়া নেওয়ার কথা বলে ঘরে ঢোকে। ওই সময় তাকে একা পেয়ে ধর্ষণ করে এবং ভিডিও ধারণ করে। পরর্বতীতে ভিডিও প্রচারের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে।  এক সময় নয়ন তার কাছে ২০ লাখ টাকা দাবি করে।  বাধ্য হয়ে স্বামীর রেখে যাওয়া ট্রাক দুটি বিক্রি করে ২০ লাখ টাকা নয়নের হাতে তুলে দেন । তখন নয়ন বলে সে ভিডিওটি ডিলিট করে দিয়েছে। এরপর সে  কিছুদিনের জন্য তাদের গ্রামের বাড়ি দিনাজপুরে চলে যায়। 

ওই নারী আরও জানান, কিছুদিন পর নয়ন আবার দিনাজপুর থেকে ফিরে এসে বলে, বাড়ি বিক্রয় করে তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। টাকা না দিলে এসিড মেরে তার পরিবারকে পুড়িয়ে মারবে। সর্বশেষ গত ৯ এপ্রিল মধ্যরাতে তাকে আবারও ধর্ষণ করে। পরে তিনি ১০ এপ্রিল গাজীপুরের বাসন থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। 

রেজাউল/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়