Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

টঙ্গীর মাদক কারবারি ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ২৮ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৩০, ২৮ এপ্রিল ২০২১
টঙ্গীর মাদক কারবারি ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

গাজীপুরের টঙ্গীর পূর্ব থানাধীন হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে মাদক কারবারি ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) সকালে তাকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎমিশ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেন আলীর ছেলে।

সদ্য বিলুপ্ত হওয়া গাজীপুর মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিন হোসেন জানান, রেজাউল করিম ছাত্রলীগের টঙ্গী কলেজ শাখার সাধারণ সম্পাদক।

উপ-পুলিশ কমিশনার জানান, গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে। কক্সবাজার থেকে মাদক এনে টঙ্গীর বিভিন্ন কারবারিদের হাতে পৌঁছে দিতেন তিনি। থানায় রিমান্ডে থাকা আসামি জাকির হোসেন নামের এক মাদক ব্যবসায়ী পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি ছাত্রলীগ নেতা রেজাউলের কাছ থেকে মাদক নিয়ে খুচরা বিক্রি করতেন।

 উপ-পুলিশ কমিশনার আরও জানান, বিভিন্ন গণমাধ্যমে চলতি মাসে তার বিরুদ্ধে মাদকের সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর থেকেই ওই ছাত্রলীগ নেতার বিষয়ে অনুসন্ধানে নামে পুলিশ। তারই প্রেক্ষিতে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পায় পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে রেজাউলকে দত্তপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। রেজাউলের বিরুদ্ধে জিএমপির টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে।

রেজাউল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়