Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

আর বাড়ি ফেরা হলো না নিরঞ্জনের 

গাজীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ৬ মে ২০২১   আপডেট: ০৯:৫০, ৬ মে ২০২১
আর বাড়ি ফেরা হলো না নিরঞ্জনের 

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট এলাকায় ট্রাকচাপায় নিরঞ্জন রবি দাস (৪০) নামের এক জুতা কারিগর  নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ মে)  সকালে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান।

নিরঞ্জন গাজীপুর মহানগরের পূবাইল থানার সাপমারা এলাকার মৃত গণেশ রবি দাশের ছেলে। তিনি জুতা সেলাইয়ের (মুচি) কাজ করতেন।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান, বুধবার (৫ মে) সকালে নিরঞ্জন রবি দাশ তার পরিবারের সদস্যদের নিয়ে জামালপুর এলাকায় এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যান। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে পরিবারের সদস্যদের নিয়ে দেওপাড়া এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় একটি ট্রাক তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নিরঞ্জনকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক অভিজিৎ দাশ জানান, সন্ধ্যা ৬টার কিছু পরে নিরঞ্জন রবি দাশকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে বিষয়টি পুলিশে জানানো হয়।

এসআই মনিরুজ্জামান জানান, সন্ধ্যায় কালিগঞ্জ পৌরসভার দেওপাড়া শহীদ ময়েজউদ্দিন ফেরিঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়। পরে বুধবার (৫ মে) রাতে নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালকসহ ট্রাকটি আটক করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

রফিক/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়