Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত সাংবাদিক আল আমিন

মেহেরপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ২৩ মে ২০২১  
অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত সাংবাদিক আল আমিন

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় মেহেরপুরের গাংনী উপজেলা থেকে গ্রেপ্তার সাংবাদিক আল আমিন হোসেন শনিবার (২২ মে) সন্ধ্যায় কারাগার থেকে মুক্ত হন। এর আগে বিকেলে তিনি আদালত থেকে জামিন পান।

বিকেলে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম রাফিয়া সুলতানা তাকে ১৫ দিনের অর্ন্তবর্তীকালীন জামিন আদেশ দেন। এর আগে সকালে গাংনী পৌরসভার বাঁশবাড়ীয়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে গাংনী থানা পুলিশ।

এ প্রসঙ্গে আল আমিনের আইনজীবী এ কে এম শফিকুল আলম বলেন, আল আমিন হোসেন অসুস্থ। আদালত বিষয়টি বিবেচনায় নিয়ে ১৫ দিনের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছেন। এ সময়ের মধ্যে তিনি খুলনা সাইবার ট্রাইবুন্যালে হাজির হয়ে স্থায়ী জামিনের আবেদন করবেন।

গাংনী থানার এসআই সুমন জানান, মেহেরপুর-২ (গাংনী) আসনের সাবেক সংসদ সদস্য মকবুল হোসেন দীর্ঘদিন একটি বাড়ি দখল করে রেখেছেন- এমন অভিযোগের একটি নিউজ গত ১১ মে দৈনিক মেহেরপুর প্রতিদিনে প্রকাশ হয়। এতে ক্ষিপ্ত হয়ে মকবুল হোসেনের ভাগ্নে সবুজ হোসেন বাদী হয়ে প্রতিবেদক আল আমিন হোসেন, প্রকাশক এমএএস ইমন ও সম্পাদক ইয়াদুল মোমিনের নামে পরের দিন গাংনী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলায় নিম্ন আদালত থেকে জামিন পান তারা। সম্প্রতি পুলিশ মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করলে আদালত পরিবর্তন হয়। ওই আদালতে জামিন না নেওয়ায় আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

আল আমিন হোসেন বাঁশবাড়ীয়া গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতের পরোয়ানা অনুযায়ী তাকে গ্রেপ্তার করে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়।

মহাসিন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়