ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খুলনায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, সর্বোচ্চ শনাক্ত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫১, ৮ জুন ২০২১   আপডেট: ১১:০২, ৮ জুন ২০২১
খুলনায় করোনায় আরও ৩ জনের মৃত্যু, সর্বোচ্চ শনাক্ত

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩ জনের মৃত্যু হয়েছে।

সোমবার (৭ জুন) খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৮৮ জনের মৃত্যু হয়েছে।

অপরদিকে, খুলনায় একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত হয়েছে। সোমবার (৭ জুন) রাতে খুলনা মেডিক‌্যাল কলেজের আরটি পিসিআর মেশিনে ৩৭৬ জনের নমুনা পরীক্ষায় ১৩১ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। যা মোট নমুনা পরীক্ষার ৩৪ দশমিক ৮৪ শতাংশ।

মঙ্গলবার (৮ জুন) সকালে খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুমেক হাসপাতালের আবাসিক মেডিক‌্যাল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন— দিঘলিয়া উপজেলার রুমিছা খাতুন (৫১), মোংলার আঃ গণি শেখ (৭০) ও খুলনা সদরের সাবরিনা ইলিয়াস বিথি (১৯ )।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী, খুলনা মেডিক‌্যাল কলেজ পিসিআর মেশিনে ৩৭৬ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩১৫ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ১৩১ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ১১৫ জন, বাগেরহাট ৮ জন, যশোর ৩ জন, সাতক্ষীরা ৩ জন, নড়াইল ১ জন ও মাগুরা জেলার ২ জন রয়েছে।

ডা. সুহাস রঞ্জন হালদার জানান, সোমবার সকালে করোনা হাসপাতালে ১১৯ জন রোগী ভর্তি ছিলেন। যার মধ্যে ৫৭ জন রেড জোনে, ২৫ জন ইয়োলো জোনে এবং আইসিইউতে ১৯ জন ও এইচডিইউতে ছিলেন ১৮ জন। ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয় ৪১ জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৭ জন।
 

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়