ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বগুড়ায় করোনায় ১৩ মৃত্যু, শনাক্ত ১৮০

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ১৬ জুলাই ২০২১  
বগুড়ায় করোনায় ১৩ মৃত্যু, শনাক্ত ১৮০

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা এবং উপসর্গে আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ৩ জন এবং উপসর্গে ১০ জন মারা গেছেন। এছাড়া, নতুন করে আরও ১৮০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময় সুস্থ হয়েছেন ১১৭ জন।

শুক্রবার (১৬ জুলাই) বগুড়া  সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।

করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন— বগুড়া সদরের হাফিজার রহমান (৬৭) ও পারভীন (৪৬) এবং আদমদীঘির সান্তাহারের জহুরুল ইসলাম (৬৫)।

এদিকে, গত ২৪ ঘণ্টায় করোনার উপসর্গ নিয়ে আরও ১০ ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। চিকিৎসাধীন অবস্থায় এই ব্যক্তিগুলো বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিক‌্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যান বলে জানান তিনি।

অন্যদিকে, শুক্রবার বেলা সাড়ে ১১টায় অনলাইন ব্রিফিংয়ে সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার  সাজ্জাদ-উল-হক জানান, জেলায় আরও ৪৯৩টি নমুনা পরীক্ষা করা হয়। যার ফলাফলে ১৮০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৬ দশমিক ৫১ শতাংশ। এদের মধ্যে সদরের ১২৭, সারিয়াকান্দি ৮, সোনাতলা ২, শিবগঞ্জ ৫, দুপচাঁচিয়ায় ৫, কাহালুতে ২, নন্দীগ্রামে ৩, শেরপুরে ৯, ধুনটে ৪, গাবতলীতে ৬, শাজাহানপুরে ৮ এবং  আদমদীঘি  একজন আছেন। এছাড়া, একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১১৭ জন। এ নিয়ে জেলায় মোট ১৬ হাজার ৭২৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৪ হাজার ১৬৮ জন। মারা গেছেন  ৪৯৪ জন। চিকিৎসাধীন রয়েছে ২ হাজার ৬২ জন।

 এনাম/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়