ঢাকা     সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

অসহায়দের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন ক্রিকেটার মুমিনুল

কক্সবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ১৮ জুলাই ২০২১   আপডেট: ১৫:৫৬, ১৮ জুলাই ২০২১
অসহায়দের জন্য অক্সিজেন সিলিন্ডার দিলেন ক্রিকেটার মুমিনুল

করোনার প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গে কক্সবাজারে চাহিদা বেড়েছে অক্সিজেনের। কিন্তু জেলায় অনেকের অক্সিজেন কেনার সামর্থ্য নেই। আর এ সংকট মোকাবিলায় কক্সবাজার জেলায় গঠন করা হয় ‘অক্সিজেন ব্যাংক’ নামে সেবামূলক প্রতিষ্ঠান। এ প্রতিষ্ঠান অসহায় ও হতদরিদ্র প্রার্থীদের বিনামূল্যে অক্সিজেন বিতরণ করছে। 

রোববার (১৮ জুলাই) দুপুরে কক্সবাজারে অসহায় মানুষের জন্য দুইটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হক। এ সময় পর্যায়ক্রমে আরও কয়েকটি সিলিন্ডার সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

মুমিনুল হক বলেন, সারাদেশ এখন করোনায় বিপর্যস্ত।  সবচেয়ে কঠিন সময় পার করছে খেটে খাওয়া অসহায় মানুষগুলো।  তাদের চিকিৎসা নিতে যেমন দুর্ভোগ চলছে তারচেয়ে বেশি অর্থ সংকটে। অনেকেই অক্সিজেন ব্যাংকের উদ্যোগটা প্রশংসা করছেন।  তাই এ ব্যাংকে আপতত দুইটি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করেছি।  পর্যায়ক্রমে আরও দেওয়ার চেষ্টা চালিয়ে যাবো।

কক্সবাজার অক্সিজেন ব্যাংকের প্রধান নির্বাহী ইশতিয়াক আহমেদ জয় বলেন, দেশে বর্তমান করোনা আক্রান্তদের সবচেয়ে বড় সংকট অক্সিজেন।  আর তার চাহিদা খুবই অপ্রতুল।  অসহায় দুস্থ মানুষ তো অর্থের অভাবে অক্সিজেন পায় না। তাদের জন্য চালু করেছি বিনামূল্যে ‘অক্সিজেন ব্যাংক’।  যে ব্যাংক দ্রুত অক্সিজেন সেবা দিবে রোগীদের। এছাড়াও মুমিনুলের মতো কেউ ‘অক্সিজেন সিলিন্ডার’ সহযোগিতা করতে চাইলেও আমরা তাকে স্বাগত জানাবো।

তারেকুর/এসবি/

সর্বশেষ

পাঠকপ্রিয়