Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী যাত্রীর চাপ

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১২, ২২ জুলাই ২০২১  
দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী যাত্রীর চাপ

দৌলতদিয়া ফেরিঘাটে ঢাকামুখী যানবাহনের চাপ রয়েছে

ঈদের পরদিনই ঢাকা ফিরতে শুরু করেছেন অনেকে। ২৩ জুলাই থেকে কঠোর লকাউন শুরুর আগেই কর্মস্থলে ফিরছেন দক্ষিণবঙ্গের শত শত মানুষ।

বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় দেখা যায়, বাস, ব্যাক্তিগত গাড়ি এবং সাধারণ যাত্রীদের চাপ রয়েছে। দৌলতদিয়া-খুলনা মহাসড়কের প্রায় ৩ কিলোমিটার এলাকা জুড়ে রয়েছে যাত্রীবাহী বাসের যানজট। এছাড়া, প্রায় ২ কিলোমিটার এলাকা জুড়েও রয়েছে ব্যক্তিগত গাড়ির চাপ।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) সহকারী ব্যবস্থাপক মুজিবর রহমান জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেলি চলাচল করছে। আজ বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ঢাকামুখী যানবাহনের চাপ বেড়েছে।

যাত্রীরা জানান, লকডাউন শুরুর আগেই তারা কর্মস্থলে ফিরতে চান। তবে সরোজমিনে দেখা যায়, পাটুরিয়া থেকে ছেড়ে আসা ফেরিগুলোতে রয়েছে সাধারণ যাত্রী চাপ। তবে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। এ বিষয়ে জননী পরিবহনের সুপারভাইজার জানান, যাত্রীদের চাপ অতিরিক্ত। তাই বাধ‌্য হয়ে অতিরিক্ত যাত্রী নিতে হয়েছে।

এদিকে, ঘাটের শৃঙ্খলা বজায় রাখতে হিমশিম খেতে হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, ঘাটে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ফেরি ঘাটের শৃঙ্খলা ঠিক রাখতে এবং যেকোনো পরিস্থিতি মোকাবিলায় তৎপর জেলা পুলিশ।

সুকান্ত/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়