Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৯ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৪ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

টঙ্গীতে চাকরির প্রলোভনে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৩, ২৩ জুলাই ২০২১  
টঙ্গীতে চাকরির প্রলোভনে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ 

গাজীপুরের টঙ্গীতে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টঙ্গীর ভরান এলাকায় তাকে ধর্ষণ করা হয়। 

এ ঘটনায় ওই তরুণী শুক্রবার (২৩ জুলাই) দুপুরে জয় (২৫), সৈকত (২৬) ও অজ্ঞাতনামা আরেকজন যুবকের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় ধর্ষণ মামলা করেছেন। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, মঙ্গলবার (২০ জুলাই) রাতে রাজধানীর উত্তরার কিং ফিসার রেস্টুরেন্ট অ্যান্ড বারে সানজি নামের এক তরুণীর সঙ্গে ভিকটিমের পরিচয় হয়। পরিচয়ের সূত্রে সানজি ভিকটিমকে চাকরি দেওয়ার কথা বলে টঙ্গীত আসতে বলে। চাকরির আশায় বৃহস্পতিবার রাতে টঙ্গীর ভরান এলাকায় আসে ভিকটিম তরুণী। সেখান থেকে ভিকটিমকে সানজি নিয়ে যায় সাদিয়া ফার্নিচার গোডাউনের পেছনে। গোডাউনের পেছনে আগে থেকে উপস্থিত ছিলেন জয় (২৫), সৈকত (২৬) ও অজ্ঞাতনামা আরেক যুবক। ভিকটিম উপস্থিত হলে তিনজন যুবক তাকে গণধর্ষণ করে। রাতে ধর্ষণর পর সকালে তাকে ফেলে রেখে যায় যুবকরা। 

ওসি আরও বলেন, ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার দুপুরে মামলা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে বলে জানান ওসি মো. জাবেদ মাসুদ।
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ