ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খুঁটিতে বেঁধে যুবককে নির্যাতন: ইউপি সদস্য গ্রেপ্তার 

নাটোর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৯, ১৭ আগস্ট ২০২১   আপডেট: ২২:৫৮, ১৭ আগস্ট ২০২১
খুঁটিতে বেঁধে যুবককে নির্যাতন: ইউপি সদস্য গ্রেপ্তার 

এভাবে খুঁটিতে বেঁধে মিজুকে নির্যাতন করা হয়, গ্রেপ্তারকৃত ফজর আলী (ডানে)

নাটোরের সিংড়া উপজেলায় ভ্যান চালক মিজু আহমেদকে (৩৫) বেঁধে নির্যাতনের অভিযোগে তাজপুর ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড সদস্য ফজর আলীকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৬ আগস্ট) গভীর রাতে তাকে গ্রেপ্তার করে মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে জেলা কারাগারে পাঠানো হয়েছে। এ বিষয়ে সোমবার (১৬ আগস্ট) রাতেই মিজু আহমেদের মা মর্জিনা বেগম বাদী হয়ে চারজনকে আসামি করে সিংড়া থানায় মামলা করেন। অপর আসামিরা পলাতক রয়েছেন।

মিজু আহমেদ ওই ইউনিয়নের ক্ষরসতি গ্রামের মোতালেব কাজীর ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই কিশোর কুমার পাল জানান, সোমবার রাত ৮টার দিকে ক্ষরসতি বাজারে ইউপি সদস্য ফজর আলীর ২য় স্ত্রী রেখার দোকানে আসে তারই মামাতো ভাই মিজু। এ সময় রেখার স্বামী ফজর আলী ভেতরে প্রবেশ করেই মিজুকে বেদম প্রহার করতে থাকে। তাকে ঘরের খুঁটির সঙ্গে বেঁধে ফেলে লোহার রড দিয়ে মারপিট ও জখম করে। পরে তার চিৎকারে অন্যরা এগিয়ে আসে। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্থানীয় নারী ইউপি সদস্য মনোয়ারা বেগম বলেন, ‘আমার বোন রেখাকে ফজর আলীর সঙ্গে ১৭/১৮ বছর আগে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকে তাকে বিভিন্নভাবে নির্যাতন করা হয়। তার খরচ দেয় না। মিজু আমার মামাতো ভাই। তাকেও অন্যায়ভাবে মারা হয়েছে।’

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন জানান, বিষয় ছোট হলে স্থানীয়ভাবে মীমাংসা করা যেতো। কিন্তু মিজুকে অন্যায়ভাবে মারা হয়েছে।

সিংড়া থানার ওসি নূর এ আলম বলেন, মঙ্গলবার দুপুরে ফজর আলীকে নাটোর কারাগারে পাঠানো হয়েছে।
 

আরিফুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়