ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে ১ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ২

সিরাজগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২২ আগস্ট ২০২১  
সিরাজগঞ্জে ১ কেজি হেরোইনসহ গ্রেপ্তার ২

মাদক বিরোধী অভিযান চালিয়ে সিরাজগঞ্জের তাড়াশ থেকে ১ কেজি ৭০ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ১২ র‌্যাপিড অ‌্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর সদস্যরা।

রোববার (২২ আগস্ট) সকাল ১১টায় র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তি এতথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— রাজশাহীর বর্ধনপুর গ্রামের মৃত জোব্বার মোল্লার ছেলে আলতাফ মোল্লা (৪০) ও আব্দুস সোবহান মণ্ডলের ছেলে জয়নাল (৩৬)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সাংবাদের ভিত্তিতে ভোর রাতে র‌্যাব-১২ এর একটি আভিযানিক দল তাড়াশ উপজেলার ঢাকা-রাজশাহী হাইওয়ে রোডে ৯ নম্বর ব্রিজের ওপরে মাদক বিরোধী অভিযান চালায়। এসময় র‌্যাবের সদস‌্যরা ১ কেজি ৭০ গ্রাম হেরোইনসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করে। তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ২টি মোবাইল ও নগদ ২ হাজার টাকা জব্দ করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এই মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা দায়ের করা হয়েছে। এরপর জব্দ করা আলামতসহ তাদের থানায় হস্তান্তর করা হয়েছে।

রাসেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়