ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ১২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৪:০৩, ১২ সেপ্টেম্বর ২০২১
‘বন্দুকযুদ্ধে’ ২ ইয়াবা কারবারি নিহত

কক্সবাজারের উখিয়া ও টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক কারবারি নিহত হয়েছেন।

রোববার (১২ সেপ্টম্বর) সকাল পৌনে ১০টার দিকে কক্সবাজার ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আলী হায়দার আজাদ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শাহজাহান উখিয়া উপজেলা সদরের ডেইলপাড়া এলাকার সৈয়দ নুরের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি ও ইয়াবা পাচারের অন্তত ১০ মামলা রয়েছে বলে দাবি করেছে বিজিবি। নিহত অপরজনের পরিচয় নিশ্চিত করতে পারেনি বিজিবি।

৩৪ বিজিবির অধিনায়ক জানান, রোববার ভোররাতে উখিয়ার রেজুআমতলী সীমান্ত দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান প্রবেশ করবে এমন সংবাদে সীমান্তে টহল জোরদার করে বিজিবি। টহরত বিজিবি সদস্যরা ৪-৫ জনের একটি দল প্রবেশের চেষ্টাকালে তাদের থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু তারা না থেমে বিজিবির অবস্থান টের পেয়ে এলোপাতাড়ি গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টাগুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে মোহাম্মদ শাহজাহান (২৭) নামে এক মাদক কারবারির মরদেহ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

অপরদিকে, টেকনাফ ২ বিজিবির সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ইয়াবা কারবারি নিহত হয়েছেন। এসময় বিপুল পরিমাণ ইয়াবা ও দেশীয় তৈরি অস্ত্র জব্দ করা হয়েছে। তবে টেকনাফের ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় নিশ্চিত করতে পারেননি।

তারেকুর/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়