Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১০ ১৪২৮ ||  ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

সাংবাদিকের ওপর হামলা: আসামিদের গ্রেপ্তার দাবিতে অবস্থান কর্মসূচি

শরীয়তপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৭, ২২ সেপ্টেম্বর ২০২১  
সাংবাদিকের ওপর হামলা: আসামিদের গ্রেপ্তার দাবিতে অবস্থান কর্মসূচি

শরীয়তপুরে সাংবাদিক রোকনুজ্জামান পারভেজের ওপর হামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত জেলা পুলিশ সুপারের কার্যালয় চত্বরে কর্মসূচি পালন করা হয়। 

সাংবাদিক রোকনুজ্জামান পারভেজ তার ওপর হামলার ঘটনায় সদরের পালং মডেল থানায় চার ব্যক্তিকে আসামি করে মামলা করেছেন। তিনি শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
শরীয়তপুর সদর পালং মডেল থানা সূত্র ও সাংবাদিকরা জানায়, সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে রোকনুজ্জামান পারভেজ শরীয়তপুর পৌরসভার পালং এলাকার নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় ২০-২৫ জন এক নারীকে রড ও লাঠি দিয়ে মারধর করছিলেন। এক পর্যায়ে তার দোকানে আশ্রয় নেন ওই নারী। তখন ওই সন্ত্রাসীদের দোকান থেকে বের হতে বলেন পারভেজ। ঘটনাটি ভিডিও করার সময় পারভেজকে কিল-ঘুষি ও রড দিয়ে পিটিয়ে আহত করেন তারা। 

শরীয়তপুরে কর্মরত সাংবাদিকরা সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ সুপারের কার্যালয় চত্বরে অবস্থান কর্মসূচি শুরু করেন। বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার এসএম আশ্রাফুজ্জামান সেখানে আসেন। তিনিও দ্রুততম সময়ে আসামিকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিলে সাংবাদিক নেতারা কর্মসূচি মুলতবি করেন। 

আগামী ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেপ্তার করা না হলে নতুন কর্মসূচি ঘোষণা দেওয়ার কথা জানান সাংবাদিকরা।

শরীয়তপুর প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে বলেন, ‘রোকনুজ্জামান পারভেজের ওপর হামলা ও মারধরের ঘটনায় আমরা শঙ্কিত। পুলিশ এখনও কেন আসামি গ্রেপ্তার করছেন না তা রহস্যজনক।’

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন বলেন, আহত অবস্থায় রোকনুজ্জামান পারভেজকে পুলিশই উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশ্রাফুজ্জামান বলেন, ‘আমি প্রতিশ্রুতি দিচ্ছি, দ্রুততম সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার করে আইনের কাছে সোর্পদ করা হবে।’

ইমন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়