Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

ঢাকাস্থ তালা উপজেলা সমিতির নতুন কমিটি

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪১, ২৯ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১০:৫৪, ২৯ সেপ্টেম্বর ২০২১
ঢাকাস্থ তালা উপজেলা সমিতির নতুন কমিটি

সভাপতি রেজাউল হক রেজা ও সাধারণ সম্পাদক গুহ উত্তম কুমার

ঢাকায় বসবাসরত সাতক্ষীরার তালা উপজেলার বাসিন্দাদের সংগঠন তালা উপজেলা সমিতি, ঢাকার নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

সমিতির পৃষ্ঠপোষক পরিষদ, উপদেষ্টা পরিষদ, কার্যনির্বাহী  পরিষদ ও সাধারণ পরিষদের সদস্যদের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় ওই কমিটির প্রস্তাবনা দেওয়া হয়।

পরবর্তীতে সমিতির অন্যান্য পৃষ্ঠপোষক সৈয়দ দীদার বখত, ড. মো. সোহরাব উদ্দিন, অ্যাডভোকেট মো. সহিদুল হক, অ্যাডভোকেট মোহাম্মাদ  হোসেন ও প্রকৌশলী শেখ আবুল কালামসহ অন্যান্যদের পরামর্শে সমিতির প্রধান পৃষ্ঠপোষক ও নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা  প্রকৌশলী শেখ মুজিবুর রহমান ২০২১-২৩ মেয়াদের জন্য সেপ্টেম্বর ২৭ তারিখে এই কমিটি ঘোষণা করেন।

নতুন কমিটিতে রেজাউল হক রেজাকে সভাপতি ও গুহ উত্তম কুমারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন— সহ-সভাপতি শেখ আব্দুর রশিদ, মোল্লা রেজাউল করিম, শাহিদা সুলতানা ও শেখ আব্দুল হাকিম, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শরিফুল ইসলাম ও মো: আব্দুর রহমান, কোষাধ্যক্ষ মো. রিয়াজুল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি মো. আলমগীর হোসেন, চিকিৎসা ও সেবা সম্পাদক ডা. মো. আব্দুস সালাম, ছাত্র ও শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ আলমগীর হোসেন, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহানারা রহমান, তথ্য ও প্রচার সম্পাদক বিপ্লব মন্ডল, সমাজ কল্যাণ সম্পাদক স্বরাজ চ্যাটার্জী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এ তোয়াব, সদস্য শ্যামল কুমার মুখার্জী, সমর বিট, সৈয়দ আব্দুল্লাহেল গনি (মকতু), মো. আরিফ হোসেন খান, শেখ আব্দুল্লাহ আল মাসুম, মনজুরুল আলম মুকুল, মনিরুল ইসলাম ও সৈয়দ ফারুক হোসেন শুভ।

শাহীন/মুকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়