Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮ ||  ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

কাদের মির্জার অনুসারীদের হামলায় তরুণ আহত হওয়ার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪১, ১৪ অক্টোবর ২০২১   আপডেট: ০৯:৪২, ১৪ অক্টোবর ২০২১
কাদের মির্জার অনুসারীদের হামলায় তরুণ আহত হওয়ার অভিযোগ

হামলার শিকার ইমন চৌধুরী (১৮)

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রসূতি বোনকে হাসপাতালে দেখতে গিয়ে কাদের মির্জার অনুসারীদের হামলায় এক তরুণ আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

হামলার শিকার ইমন চৌধুরী (১৮) উপজেলার বসুরহাট পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আবু নাছের চৌধুরী বাড়ির নুরুল আফছার ওরফে আরমান চৌধুরীর ছেলে। আহত ইমনের বাবা আরমান চৌধুরী কাদের মির্জার প্রতিপক্ষ উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল ও পরিবহন নেতা আকরাম উদ্দিন সবুজ চৌধুরীর অনুসারী।

বুধবার (১৩ অক্টোবর) বিকেল ৪টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বসুরহাট মা ও শিশু হাসপাতালে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক ভয়ে নবজাতক শিশুকে নিয়ে হাসপাতাল ছেড়েছে সদ্য প্রসূতি মা।

হামলার শিকার তরুণের বাবা আরমান চৌধুরী জানান, বুধবার দুপুরে তার ছোট মেয়ে আজমা আক্তার মনিকা (২০) বসুরহাট মা ও শিশু হাসপাতালে একটি কন্যা সন্তান প্রসব করে। এরপর আমাদের আত্নীয় স্বজন নবজাতক ও তার মাকে দেখতে হাসপাতালে আসে। খবর পেয়ে আমার ছেলে ইমন বিকেল ৪টার দিকে ওই হাসপাতালে তার বোন ও ভাগ্নিকে দেখতে আসে। এর কিছুক্ষণ পর আমি হাসপাতাল থেকে বেরিয়ে যাই। এসময় কাদের মির্জা তার ২০-২৫ জন অনুসারীকে নিয়ে ওই হাসপাতালে আসে মূলত আমার ওপর হামলা চালানোর জন্য। আমাকে না পেয়ে  আমার ছেলেকে কাদের মির্জার উপস্থিতিতে তার অনুসারীরা বেধড়ক মারধর করে। এতে সে মাথায়,পায়ে,বাহুতে,পিঠে,হাতে মারাত্নক জখম পায়। এরপর তারা হাসপাতাল পরিচালনা পর্ষদের কাছ থেকে সিসি টিভি ফুটেজ নিয়ে যায়। পরে ইমনকে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায় করে।

অভিযোগের বিষয়ে জানতে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে কল দেওয়া হলেও তিনি ফোন রিসভি করেননি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার জানান, মৌখিক ভাবে অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সুজন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়