ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছাত্র হত্যার প্রতিবাদে সিলেটে সড়ক অবরোধ করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ২১ অক্টোবর ২০২১  
ছাত্র হত্যার প্রতিবাদে সিলেটে সড়ক অবরোধ করে বিক্ষোভ

সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজের সামনে আরিফুল ইসলাম রাহাত (১৮) নামের এক শিক্ষার্থী ছুরিকাঘাতে খুন হওয়ার ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসীরা।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে সিলেট-ঢাকা মহাসড়ক আধা ঘণ্টা অবরোধ করে বিক্ষোভ করেন তারা। অবরোধ থেকে রাহাতের হত্যাকারীকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানানো হয়। 

পরে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদারের আশ্বাসের ভিত্তিতে বিকেল ৪টায় অবরোধ তুলে নেন এলাকাবাসী।

আরো পড়ুন: সিলেটে ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সোয়া ১২ টার দিকে সিলেটের দক্ষিণ সুরমা সরকারি কলেজের মূল ফটকের অদূরে রাস্তায় রাহাতকে ছুরিকাঘাত করে সাদী নামের এক ব্যক্তি। এ সময় তার সঙ্গে আরো কয়েকজন সহযোগী ছিল। গুরুতর আহত অবস্থায় রাহাতকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত রাহাত দক্ষিণ সুরমা উপজেলার পুরাতন তেতলি এলাকার  ধরাধরপুর গ্রামের সুলেমান আলীর ছেলে। তিনি দক্ষিণ সুরমা সরকারি  কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন। 

দক্ষিণ সুরমা সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামসুল ইসলাম জানান, রাহাত খুনের ঘটনায় তিন দিনের কলেজের পাঠদান বন্ধ ঘোষণা করা হয়েছে। ঘটনার
তদন্তে ৩ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটি আগামী ৩ কার্যদিবসের মধ্যে রিপোর্ট প্রদান করবে।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল হাসান তালুকদার জানান, হত্যাকাণ্ডে সাদী নামের একজনের নাম শোনা যাচ্ছে। আমরা তাকে সনাক্ত করার চেষ্টা করছি। আশা করছি দ্রুত তাকে গ্রেপ্তার করা হবে। 

নূর আহমদ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়