Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

বেগমগঞ্জে সহিংসতা: সাবেক ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার আরও ৪

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২২, ২৫ অক্টোবর ২০২১  
বেগমগঞ্জে সহিংসতা: সাবেক ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার আরও ৪

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে বিভিন্ন পূজামণ্ডপ, মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনায় জড়িত থাকার অভিযোগ সাবেক ইউপি চেয়ারম্যানসহ আরও ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় এ নিয়ে মোট ১২৬ জনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তারকৃতরা হলেন— সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও জামাত নেতা হারুন অর রশিদ, বেগমগঞ্জের কালিকাপুর গ্রামের মৃত হাজী মফিজ উল্যার ছেলে মো. আনোয়ারুল ইসলাম (২৯), আলীপুর গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে মো. আবু তালেব (৪৭), হাজীপুর গ্রামের মৃত সৈয়দ আহম্মদের ছেলে মো. ফরহাদ (২৭)।

রোববার (২৪ অক্টোবর) রাত ৯টার দিকে সেনবাগ উপজেলার সেবারহাট থেকে সাবেক ইউপি চেয়ারম্যান হারুন অর রশিদকে গ্রেপ্তার করে সেনবাগ থানার পুলিশ। বেগমগঞ্জ থেকে সকালে গ্রেপ্তারকৃত ৩ আসামিকে একই দিন বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, বেগমগঞ্জ থানা এলাকায় পূজামণ্ডপে হামলার ঘটনায় ভিডিও ফুটেজ দেখে রোববার বেগমগঞ্জ উপজেলা থেকে আরও ৩ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে একই দিন বিকেলে তিন আসামিকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।  

অপরদিকে, সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাটোয়ারী জানান, চৌমুহনীতে পূজামণ্ডপ ও মন্দিরে হামলা ও ভাঙচুর এবং দুই ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে জামায়াত নেতা সাবেক ইউপি চেয়ারম্যানকে রোববার রাতে উপজেলার সেবারহাট থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার (২৫ অক্টোবর) সকালে অভিযুক্ত আসামিকে নোয়াখালী চিফ জুডিজিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

সুজন/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়