ঢাকা     মঙ্গলবার   ২৫ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১২ ১৪২৮ ||  ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাহাঙ্গীরের চেয়ারে কাউন্সিলর কিরন 

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০২, ২৭ নভেম্বর ২০২১   আপডেট: ১১:০২, ২৭ নভেম্বর ২০২১
জাহাঙ্গীরের চেয়ারে কাউন্সিলর কিরন 

আসাদুর রহমান কিরণ

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম সাময়িক বরাখাস্ত হওয়ায় তার চেয়ারে বসতে যাচ্ছেন সিটি করপোরেশনে ৪৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আসাদুর রহমান কিরণ। এর আগেও মেয়র মান্নানকে সরিয়ে একাধিকবার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেওয়া হয়েছিলো তাকে।

রোববার (২৮ নভেম্বর) সকাল ১১টায় কাউন্সিলর আসাদুর রহমান কিরণের অনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব গ্রহণ করার কথা রয়েছে।

সিটি কার্যালয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে গাজীপুর সিটি করপোরেশনের মো. জাহাঙ্গীর আলমকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। অর্থ আত্মসাৎ, ক্ষমতার অপব্যবহারসহ বেশ কয়েকটি অভিযোগে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। এর আগে গাজীপুর সিটির জন্য তিন সদস্যের প্যানেল মেয়র গঠন করে দেয় মন্ত্রণালয়। তিন সদস্যের প্যানেলে প্রথমে আছেন নগরীর টঙ্গীর ৪৩ নম্বর ওয়ার্ডর আওয়ামী লগেরদলীয় কাউন্সিলর আসাদুর রহমান, দুই নম্বরে আছেন একই এলাকার ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল আলিম মোল্লা এবং তিন নম্বরে আছেন ১০ নম্বর ওয়ার্ডের আয়েশা আক্তার। সেই হিসেবে আগামী রোববার গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দিচ্ছেন আসাদুর রহমান।

প্যানেল মেয়র আসাদুর রহমান বলেন, ‘আমি ইচ্ছে করে ভারপ্রাপ্ত মেয়র হইনি। এর আগেও আমি প্যানেল মেয়র থেকে তিন দফায় ২৭ মাস ১৩ দিন ভারপ্রাপ্ত মেয়র হিসাবে দায়িত্ব পালন করেছি। তখন মন্ত্রনালয় দায়িত্ব দিয়েছিলো এখনও মন্ত্রনালয় থেকে আমাকে প্যানেল মেয়র নির্বাচিত করা হয়েছে।’

গাজীপুর/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়