ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৯ শাওয়াল ১৪৪৩

জমি লিখে না দেওয়ায় ছেলের হাতে মা খুন!

ঠাকুরগাঁও প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ১৪ মে ২০২২  
জমি লিখে না দেওয়ায় ছেলের হাতে মা খুন!

ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁওয়ের হরিপুরে জমি লিখে দেওয়ায় ছেলের হাতে খুন হতে হয়েছে এক বৃদ্ধা মাকে। শনিবার (১৪ মে) সকালে হরিপুর উপজেলার গেদুড়া ইউনিয়নের বনগাঁও উত্তরপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

নিহত ৭০ বছর বয়সী আনসারী বেগম পারুল ওই এলাকার আফতাব উদ্দীনের স্ত্রী। 

এদিন সন্ধ্যায় আফতাব উদ্দিন বাদী হয়ে হরিপুর থানায় অভিযুক্ত দুই ছেলে এজাবুদ্দিন বাবু ও রফিকুল ইসলামসহ পুত্রবধূ মোছা. রুম্পা, জামাল উদ্দিন, জিএম, সাইদুর রহমান, নজরুল ও অজ্ঞাতনামা ৩/৪ জনের নামে মামলা দায়ের করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, মামলার বাদী আফতাব কিছুদিন আগে তার অভিযুক্ত দুই সন্তানকে শর্তসাপেক্ষে নিজের ১৭ লাখ টাকা দিয়ে একটি এসকেবেটার (ভেকু) ক্রয় করে দেয়। পরে শর্ত অনুযায়ী ওই টাকা দুই ছেলের কাছ থেকে ফেরত চাইলে তারা টালবাহানা শুরু করে। এক সময় আফতাব উদ্দিন বিরক্ত হয়ে অপর দুই ছেলেকে বসত ভিটায় দুই বিঘা জমি খাস কবলা রেজিস্ট্রি করে দেয়। রেজিস্ট্রি দেওয়ার পর থেকে টাকা না ফেরত দেওয়া দুই ছেলেসহ আসামিরা মা-বাবার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। এমনকি বাকি জমিটুকু নিজেদের নামে লিখে চায়। 

শুক্রবার (১৩ মে) রাতে এনিয়ে মা-বাবার সঙ্গে দুই ছেলের বাকবিতণ্ডা হয়। এরপর সবাই খাওয়া-দাওয়া করে নিজ নিজ ঘরে ঘুমিয়ে পড়ে। শনিবার সকালে নিজ বাড়ি হতে আনুমানিক ৫০০ গজ দূরে আম-লিচুর বাগানে রক্তাক্ত অবস্থায় আনসারী বেগম পারুলের লাশ দেখতে পাওয়া যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এবিষয়ে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত তিন জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঈনুদ্দীন তালুকদার/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়