ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৯ শাওয়াল ১৪৪৩

মাগুরা জেলা আ.লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

মাগুরা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৪ মে ২০২২   আপডেট: ২২:১৩, ১৪ মে ২০২২
মাগুরা জেলা আ.লীগের সভাপতি ফাত্তাহ, সম্পাদক পঙ্কজ

পঙ্কজ কুমার কুণ্ডু (বায়ে) ও আ ফ ম আবদুল ফাত্তাহ

মাগুরা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহ সভাপতি ও পঙ্কজ কুমার কুণ্ডু পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৪ মে) সকালে সম্মেলনের প্রথম অধিবেশন হয় শহরের নোমানী ময়দানে। আর দুপুরের পর দ্বিতীয় অধিবেশন হয় শহরের শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে। 

এ জেলায় আওয়ামীলীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০১৫ সালের ৮ মার্চ। মেয়াদোত্তীর্ণ হওয়ার চার বছরের বেশি সময় পর এবার সম্মেলন হলো। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সম্মেলন উদ্বোধন করার কথা থাকলেও তিনি আসেননি। পরে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য দেন তিনি।

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আ ফ ম আবদুল ফাত্তাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর ও মাগুরা ২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার। এছাড়াও কেন্দ্রীয়, জেলা উপজেলার বিপুল সংখ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে নেতা-কর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে। শহরের বিভিন্ন পয়েন্টে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানাতে লাগানো ব্যানার ও ফেস্টুন টানানো হয়। 

শাহীন/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়