ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিঃসঙ্গতা কাটাতে সাবেক এমপি বাবু বিয়ের পিঁড়িতে 

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১২, ১৬ মে ২০২২   আপডেট: ১২:১৭, ১৬ মে ২০২২
নিঃসঙ্গতা কাটাতে সাবেক এমপি বাবু বিয়ের পিঁড়িতে 

হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমএ মুনিম চৌধুরী বাবু ৬০ বছর বয়সে ফের বিয়ের পিঁড়িতে বসলেন।  

এটা তার দ্বিতীয় বিয়ে। স্ত্রী-সন্তানরা যুক্তরাজ্য থেকে দেশে না আসায় নিঃসঙ্গতা থেকে মুক্তি পেতে তিনি এ বিয়ের সিদ্ধান্ত নেন।

রোববার (১৫ মে) হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার আউশকান্দি রহমান কমিউনিটি সেন্টারে এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এ প্রসঙ্গে এমএ মুনিম চৌধুরী বাবু বলেন, আমার প্রথম স্ত্রী ও দুই সন্তান যুক্তরাজ্যে বসবাস করেন। তারা দেশে আসেন না। বাংলাদেশে আমি একাকী জীবন অতিবাহিত করছি। এ জন্যই মূলত বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি।

স্থানীয়রা জানান, যুক্তরাজ্য প্রবাসী সাবেক এই সংসদ সদস্য নবীগঞ্জ উপজেলার কুর্শি গ্রামের মৃত আব্দুল ওয়াদুদ চৌধুরীর বড় ছেলে। রাজনীতি করার কারণে দীর্ঘদিন ধরে তিনি বাংলাদেশে অবস্থান করছেন। যুক্তরাজ্যে যেতেও চান না আর। স্থায়ীভাবেই দেশে বসবাস করতে চান। তবে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে যুক্তরাজ্য থেকে দেশে আসতে চান না। তারা দীর্ঘ কয়েক বছরের মধ্যে একবারের জন্যও দেশে আসেননি। এদিকে ২০১৪ সালে অনুষ্ঠিত জাতীয় নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। সংসদ সদস্য থাকাকালেও স্ত্রী-সন্তানরা দেশে আসেননি। ইতোমধ্যেই পরিচয় হয় একই উপজেলার গজনাইপুর ইউনিয়নের সাতাইহাল মোকামপাড়া গ্রামের কনা মিয়ার মেয়ে তৎকালীন কলেজে পড়ুয়া তানিয়া আক্তারের সঙ্গে। আর সে থেকেই ভালো লাগা, ভাব বিনিময়। দীর্ঘ কয়েক বছরের পরিচয়ের পর পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়।

বিয়ের দিন নিজ গ্রাম কুর্শি থেকে মুনিম চৌধুরী বাবু বিশাল গাড়ি বহর নিয়ে বিয়ের অনুষ্ঠানস্থলে যান। এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, আত্মীয়স্বজন অংশগ্রহণ করেন।

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়