ঢাকা     মঙ্গলবার   ০৫ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯ ||  ০৫ জিলহজ ১৪৪৩

ঝালকাঠিতে পাবজি খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৫, ২২ মে ২০২২   আপডেট: ১২:২৬, ২২ মে ২০২২
ঝালকাঠিতে পাবজি খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

ঝালকাঠির রাজাপুরে পাবজি গেমস খেলতে না দেওয়ায় নুসরাত জাহান শান্তা (২১) নামে এক প্রবাসীর স্ত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা।

শুক্রবার মধ্যরাতে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের মিয়ারহাট এলাকায় ওই নারীর বাবার বাড়িতে এই ঘটনা ঘটে।

নুসরাত জাহান শান্তা উপজেলার সাতুরিয়া মিয়ারহাট এলাকায় মো. নুরে-আলম হাওলাদারের মেয়ে ও শ্রীমন্তকাঠি এলাকার মালয়েশিয়া প্রবাসী মো. আমিন হাওলাদারের স্ত্রী।

স্বজনরা জানান, তিন বছর আগে শান্তার সঙ্গে আমিনের পারিবারিকভাবে বিবাহ হয়। স্বামী প্রবাসে থাকায় শান্তা তার বাবার বাড়িতেই থাকতেন এবং মোবাইলে পাবজি গেমস খেলে সময় কাটাতেন।

স্বজনরা আরও জানিয়েছেন, ঘটনার দিন শুক্রবার শান্তার মা রিনা বেগমের সঙ্গে মোবাইলে পাবজি গেমস খেলা নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে শান্তা ঘরে থাকা চালের পোকা মারা ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

এ ঘটনা টের পেয়ে শান্তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরে বাংলা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু বরিশাল পৌঁছানোর আগেই পথে তার মৃত্যু হয়েছে বলে জানান তার বাবা নুরে-আলম।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শান্তার বাবা নুরে-আলম হাওলাদার বলেন, ‘মেয়েটা আমার অনেক ভালো ছিল। হঠাৎ পাবজি খেলায় আসক্ত হয়ে যায়।  আমরা মানা করলেও সে শুনত না। আমাদের কষ্ট দিয়ে মেয়েটি চলে গেলো।’

/অলোক সাহা/সাইফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়