ঢাকা     বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||  ভাদ্র ২ ১৪২৯ ||  ১৮ মহরম ১৪৪৪

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বাইজিদের বাড়িতে হামলা-ভাঙচুর

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৭, ২৭ জুন ২০২২   আপডেট: ২২:০০, ২৭ জুন ২০২২
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা বাইজিদের বাড়িতে হামলা-ভাঙচুর

পদ্মা সেতু‌র নাট-বল্টু খুলে টিকটক করে গ্রেপ্তার হওয়া বাইজিদ তালহার গ্রামের বাড়িতে হামলা-ভাঙচুর চা‌লিয়েছে দুর্বৃত্তরা। 

সোমবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে পটুয়াখালী সদর উপজেলার লাউকা‌ঠি ইউনিয়নের তে‌লিখালী গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে বেশ কয়েকটি মোটরসাইকেল নিয়ে ২০-২৫ জন যুবক ওই বাড়িতে অতর্কিত হামলা চালায়। রামদা, দা, কুড়াল দিয়ে ঘরের সামনে ও পশ্চিম পাশের টিনের বেড়া কুপিয়ে ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ঘরে প্রবেশ করে আসবাবপত্রও ভাঙচুর চালায়। এসময় ঘরে থাকা বাইজিদের ভাবি হাদিসা ও তার মেয়ে ওই যুবকদের প্রবেশ করতে দেখে আগেভাগেই প্রতিবেশীর বাড়িতে আশ্রয় নেয়।

হা‌দিসা বেগম জানান, তার স্বামী সোহাগ মৃধা পটুয়াখালী শহরের ফায়ার সার্ভিস স্টেশনে কর্মরত। তবে ঘটনার সময় তি‌নি ঢাকায় ছিল। 

ওই এলাকার বাসিন্দা খালেদ মৃধা জানান, হামলার সময় যুবকরা বলেছে; এরকম ভি‌ডিও করা ঠিক হইছে? এই বলেই তারা ঘরের চারদিকের টিনের বেড়া কোপানো শুরু করে। 

ওই ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান জানান, মোবাইল ফোনে চেয়ারম্যানকে বিষয়‌টি জা‌নিয়েছেন। তারপর তি‌নি চৌ‌কিদারকে ওই বাড়িতে পা‌ঠিয়েছেন। 

তবে পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, মূলত এই এলাকায় বাইজিদের কোনও বাড়ি নেই। তার পরিবারের বাড়ির ওপরে কিছু যুবক ইট-পাটকেল নিক্ষেপ করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আর অভিযোগ পেলেই জানা যাবে, ওই বাড়ি মূলত বাইজিদের ভাইয়ের, না তার বাবার।

ইমরান/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়